Inqilab Logo

ঢাকা বুধবার, ২৫ নভেম্বর ২০২০, ১০ অগ্রহায়ণ ১৪২৭, ০৯ রবিউস সানি ১৪৪২ হিজরী

উশুর তৃতীয় রৌপ্য

স্পোর্টস রিপোর্টার, কাঠমান্ডু, নেপাল থেকে | প্রকাশের সময় : ৫ ডিসেম্বর, ২০১৯, ৮:০২ পিএম

এসএ গেমস উশুতে গত মঙ্গলবার পুরুষ বিভাগের চ্যাং চুয়ান ইভেন্ট থেকে বাংলাদেশ প্রথম রৌপ্য এনে দিয়েছিলেন উশুকা ওমর ফারুক। এবার দ্বিতীয় রুপা জিতলেন মর্জিনা আক্তার। বৃহস্পতিবার কাঠমান্ডুর লাগানখের আর্মি ফিটনস সেন্টারে নানচুয়ান নানদা অলরাউন্ড ইভেন্টে শ্রীলঙ্কার সাঞ্জু কুমারীকে হারিয়ে ফাইনালে ওঠেন মর্জিনা। ফাইনালে তিনি নেপালের নিমা ঘারতি মাগারের কাছে হেরে স্বর্ণ হাতছাড়া করেন। ১৮.৯১ পয়েন্ট নিয়ে সোনা জেতেন নিমা। আর মর্জিনার পয়েন্ট ১৬.৩০। আর বিকেলে ৫৬ কেজিতে দেশের পক্ষে তৃতীয় স্বর্ণ জয করেন সজিব হোসেন।

এদিকে পুরুষ দাওশু অলরাউন্ড ইভেন্টে ব্রোঞ্জপদক জেতেন বাংলাদেশের রাশেদ হোসেন। অপরদিকে উশুর তাইজি-তাইজি জিয়ান অলরাউন্ড ইভেন্টে ব্রোঞ্জ জেতেন দীপ্তি দাস। উশুতে বুধবার আরও দু'ট ব্রোঞ্জ জিতেছিল লাল-সবুজরা। ছেলেদের অনুর্ধ্ব-৮০ কেজি সানদায় রুবেল খান এবং অনুর্ধ্ব-৭৫ কেজি সানদায় সেলিম আহমেদ ব্রোঞ্জপদক জয় করেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: এসএ গেমস

১ জানুয়ারি, ২০২০
১০ ডিসেম্বর, ২০১৯
৯ ডিসেম্বর, ২০১৯
৯ ডিসেম্বর, ২০১৯

আরও
আরও পড়ুন