Inqilab Logo

ঢাকা, শনিবার , ১৮ জানুয়ারী ২০২০, ০৪ মাঘ ১৪২৬, ২১ জমাদিউল আউয়াল ১৪৪১ হিজরী

ডিজাইনার মাহিন খানকে কেট মিডলটনের চিঠি

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ৬ ডিসেম্বর, ২০১৯, ১২:০২ এএম

গত অক্টোবরে প্রথম সরকারি সফরে প্রিন্স উইলিয়ামের সাথে পাকিস্তানে আসার সময় কেট মিডলটনের দিকেই ছিল সবার নজর। তার পাঁচ দিনের সফরে ডাচেস অফ কেমব্রিজ কী পরবেন।

তিনি হতাশ হননি। মিডলটন তার সফরে স্থানীয় ব্র্যান্ড এবং ডিজাইনারদের একটি গুচ্ছ দিয়েছিলেন। তবে মাহিন খান স্পষ্টতই বিজয়ী পছন্দ ছিলেন। তিনি ডিজাইনারের দুটি পোশাক এবং সাদা প্যান্ট পরেছিলেন যা তিনি তার সবুজ ক্যাথরিন ওয়াকার ট্র্যাঙ্ককোটের সাথে জুড়ে দিয়েছিলেন।

‘আমার পাকিস্তান সফরের আগে আপনার সকল সহায়তার জন্য আপনাকে অনেক ধন্যবাদ। পছন্দ করার জন্য এমন দুর্দান্ত নির্বাচন করার জন্য আমি আপনার এবং আপনার দলের প্রতি কৃতজ্ঞ - যদিও এত সুন্দর জিনিস থাকার কারণে সিদ্ধান্ত নেয়া আরও কিছুটা কঠিন হয়ে পড়েছিল’ -কেট তার ইনস্টাগ্রামে একটি চিঠিতে লিখেছিলেন। খান সেটি শেয়ার করেন।

‘আমি আপনার উভয় পোশাক পরিধান সত্যই উপভোগ করেছি এবং ট্রাউজারগুলিও ছিল দুর্দান্ত ফিট। তাই এসব করার জন্য আপনার সমস্ত সময় এবং প্রচেষ্টার জন্য আপনাকে ধন্যবাদ। আমরা আমাদের সফরটি পুরোপুরি উপভোগ করেছি, প্রত্যেকেই তাই স্বাগত জানিয়েছে এবং দর্শনীয় পাকিস্তান মনুমেন্টে ব্যক্তিগতভাবে আপনার সাথে দেখা করার সুযোগ পেয়ে আনন্দিত হয়েছিলাম। আমি দুঃখিত যে, সাক্ষাৎকারটি খুবই ছোট ছিল। আপনাকে আবারও ধন্যবাদ, এটি আমার আন্তরিক ধন্যবাদ এবং শুভেচ্ছার সাথে এসেছে’।

বার্তাটি টাইপ করার পর মিডলটন নিজেই ‘প্রিয় মাহিন’ লিখেছিলেন এবং শেষে তার পুরো নাম লিখে স্বাক্ষর করেছিলেন। কেট মিডলটন ডিজাইনার খাদিজা শাহকেও অনুরূপ একটি পত্র লিখেছিলেন। সূত্র : ডন।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: চিঠি

১ নভেম্বর, ২০১৯
২৩ সেপ্টেম্বর, ২০১৯

আরও
আরও পড়ুন