Inqilab Logo

ঢাকা, বুধবার , ২২ জানুয়ারী ২০২০, ০৮ মাঘ ১৪২৬, ২৫ জমাদিউল আউয়াল ১৪৪১ হিজরী

ভালোবাসা ও শ্রদ্ধা নিয়েই আসছেন গেইল

স্পোর্টস ডেস্ক | প্রকাশের সময় : ৬ ডিসেম্বর, ২০১৯, ১২:০২ এএম

 চট্টগ্রাম চ্যালেঞ্জার্সের সংবাদ বিজ্ঞপ্তির পর অনিশ্চয়তা অনেকটাই কেটে গিয়েছিল। তার পরও সংশয় যেটুকু ছিল, মুছে দিলেন ক্রিস গেইল নিজেই। ‘ইউনিভার্স বস’ খ্যাত টি-টোয়েন্টির মহাতারকা জানিয়ে দিলেন, আসছেন তিনি বিপিএল খেলতে। ভালোবাসা জানালেন বাংলাদেশের প্রতি।
সংশয়ের জন্ম দিয়েছিলেন গেইল নিজেই। বিপিএলে তাকে বিদেশি ক্রিকেটারদের প্রথম ডাকেই দলে নিয়েছিল চট্টগ্রাম। কিন্তু দক্ষিণ আফ্রিকার ঘরোয়া টি-টোয়েন্টিতে নিজের খেলা শেষে কয়েক দিন আগে গেইল বলেন, বিপিএলে তার নাম কিভাবে এলো, জানেন না নিজেও। বিস্মিত চট্টগ্রাম দল এরপর যোগাযোগ শুরু করে গেইলের সঙ্গে। পরে তারা সংবাদ বিজ্ঞপ্তিতে জানায়, বিপিএলের পরের দিকে খেলতে আসবেন গেইল। ক্যারিবিয়ান ব্যাটসম্যানের এজেন্টের সঙ্গে পাকা কথা হয়েছে বলেও জানায় দলটি। এরপর গতপরশু রাতে চট্টগ্রাম চ্যালেঞ্জার্সের ফেসবুক পাতায় একটি ভিডিও বার্তায় গেইল নিজেই শোনালেন বাংলাদেশের ক্রিকেট অনুসারীদের জন্য সুখবর। নিজস্ব ঢঙয়ে, চওড়া হাসিতে, মজা করে জানালেন, তিনি আসছেন, ‘হ্যালো বাংলাদেশ, ইউনিভার্স বস ক্রিস গেইল বলছি। বঙ্গবন্ধু বিপিএলে আমি চট্টগ্রাম চ্যালেঞ্জার্সের হয়ে খেলতে আসছি। শিগগির দেখা হবে। বাংলাদেশের জন্য ভালোবাসা ও শ্রদ্ধা।’
দক্ষিণ আফ্রিকার লিগ শেষেই গেইল বলেছিলেন, এই বছরের বাকি সময়টায় ক্রিকেট থেকে বিশ্রামে থাকবেন। ক্রিসমাসের সময়টায় ছুটি কাটাবেন পরিবারের সঙ্গে। হালকা চোটের কথাও জানিয়েছেন তার এজেন্ট। সব মিলিয়ে জানুয়ারির শুরুতে সপ্তাহে বিপিএলের সিলেট পর্ব থেকে গেইলকে পেতে পারে চট্টগ্রাম। সেক্ষেত্রে প্রাথমিক পর্বে কেবল তিনটি ম্যাচ খেলতে পারবেন গেইল। দল শেষ চারে জায়গা পেলে খেলবেন সেই ম্যাচগুলি।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: গেইল


আরও
আরও পড়ুন