Inqilab Logo

শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

কোরআন মানুষের নির্ভুল সংবিধান

কক্সবাজার ব্যুরো : | প্রকাশের সময় : ৬ ডিসেম্বর, ২০১৯, ১২:০১ এএম

 আল কোরআন মানুষের জন্য নির্ভুল সংবিধান। মহান আল্লাহ তালার এই বিধান অনুসারে সমাজ আলোকিত হলে কোন ধরনের অন্যায় অবিচার থাকবে না এবং আল্লাহর পক্ষ থেকে রহমত নাজিল হবে। বৃহস্পতিবার কক্সবাজার বায়তুশ শরফ কমপ্লেক্সের মহাপরিচালক শিক্ষাবিদ এম এম সিরাজুল ইসলাম এক দোয়া মাহফিলে একথা বলেন। কমপ্লেক্সে হেফজ বিভাগের ১০ জন ছাত্রের দাউর ও শফিনা শেষে সিরাজুল ইসলাম একথা বলেন।
হেফজ বিভাগের পরিচালক হাফেজ ক্বারী নুরুল আফসার এর সভাপতিত্বে এই অনুষ্ঠানে কমপ্লেক্সের মহাপরিচালক সিরাজুল ইসলাম আরও বলেন বায়তুশ শরফ কমপ্লেক্স আল্লাহর ওলীদের বিশেষ নির্দেশনা এবং রোহানি তওয়াজ্জুতে পরিচালিত একটি দ্বীনি প্রতিষ্ঠান। প্রতিবছর এই হেফজখানা থেকে অনেক ছাত্র হাফেজ হয়ে বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানে উচ্চশিক্ষা গ্রহণ করছে। এবারো ১০ জন শিক্ষার্থী হেফজ শেষ করেছে। তারা আগামী ৮-৯ ডিসেম্বর মাহফিলে বায়তুশ শরফ এর প্রাণপুরুষ বাহারুল আল্লামা কুতুবউদ্দিন মদ্দাজজ জিল্লাহুল আলী হাত থেকে দস্তারে ফজিলত বা পাগড়ি গ্রহণ করবে।



 

Show all comments
  • md sakil ২ মার্চ, ২০২২, ১১:২৭ এএম says : 0
    aid
    Total Reply(0) Reply
  • md sakil ২ মার্চ, ২০২২, ১১:২৮ এএম says : 0
    ওনার আইডী
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: কোরআন

২৩ জানুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ