Inqilab Logo

ঢাকা, বুধবার , ২৯ জানুয়ারী ২০২০, ১৫ মাঘ ১৪২৬, ০৩ জামাদিউস সানি ১৪৪১ হিজরী

২ শিশুর লাশ উদ্ধার

চট্টগ্রাম ব্যুরো | প্রকাশের সময় : ৬ ডিসেম্বর, ২০১৯, ১২:০১ এএম

নগরীর আগ্রাবাদে রেলওয়ের ঢেবা (দীঘি) থেকে দুই শিশুর লাশ উদ্ধার করা হয়েছে। নিখোঁজের প্রায় ১৭ ঘণ্টা পর গতকাল বৃহস্পতিবার সকালে দুই চাচাতো বোনের ভাসমান লাশ পাওয়া যায়। তারা হলো আগ্রাবাদ ঢেবা সংলগ্ন বস্তির বাসিন্দা জাহাঙ্গীর আলমের মেয়ে লামিয়া আক্তার জান্নাত (৪) এবং জাহাঙ্গীরের ভাই মো. কামাল হোসেনের মেয়ে মেঘলা আক্তার (৫)। এ ঘটনায় এলাকায় শোকের ছায়া নেমে আসে।
পুলিশ জানায়, ঢেবার সঙ্গে লাগোয়া বস্তিতে ফুপুর ঘরে বুধবার দুপুরে বেড়াতে যায় লামিয়া ও মেঘলা।
বিকেল ৩টা থেকে তাদের খুঁজে পাওয়া যাচ্ছিল না। এলাকার বিভিন্ন ঘরে খোঁজাখুঁজি করেও সন্ধান না পেয়ে রাতে তাদের পরিবারের পক্ষ থেকে থানায় সাধারণ ডায়েরি (জিডি) করা হয়েছিল।
গতকাল সকালে ঢেবায় গোসল করতে নামা একজনের পায়ের সঙ্গে শক্ত কিছু লাগলে তিনি হাতড়ে লাশের বিষয়টি বুঝতে পারেন।পানি থেকে লাশ তোলার সময় দেখা যায়, জড়াজড়ি করে আছে দুই শিশু। স্থানীয়দের ধারণা, ঢেবার ঘাট শ্যাওলাযুক্ত পিচ্ছিল হওয়ায় ঘাট থেকে পা পিছলে দুজন পানিতে পড়ে গেছে অথবা একজন পড়ে যাবার পর আরেকজনকে তুলতে গিয়ে দুজনই পড়ে গেছে। তাদের শরীরে আঘাতের কোনো চিহ্ন নেই।
ডবলমুরিং থানার ওসি জহির হোসেন বলেন, এটি একটা দুর্ঘটনা। ময়নাতদন্ত ছাড়া দুই শিশুর লাশ পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।
যশোরে তিন দিনের



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ২ শিশুর লাশ উদ্ধার
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ