Inqilab Logo

ঢাকা, শনিবার , ২৫ জানুয়ারী ২০২০, ১১ মাঘ ১৪২৬, ২৮ জমাদিউল আউয়াল ১৪৪১ হিজরী

মোস্তফা-হাকিম ফাউন্ডেশনের উদ্যোগে এতিমখানা মাদরাসার যাত্রা শুরু

চট্টগ্রাম ব্যুরো | প্রকাশের সময় : ৬ ডিসেম্বর, ২০১৯, ১২:০১ এএম

 

আলহাজ্ব মোস্তফা-হাকিম ওয়েলফেয়ার ফাউন্ডেশনের উদ্যোগে নগরীর চৈতন্যগলি ২২ মহল্লা কমিটির জানাজা ভবন ও কবরস্থান সংলগ্ন ভবনে হযরত ইমাম হাসান (রা.) এতিমখানা ও হযরত ইমাম হোসেন (রা.) হাফিজিয়া মাদরাসার যাত্রা শুরু হয়েছে। গতকাল বৃহস্পতিবার ফাউন্ডেশনের নির্বাহী পরিচালক ও সাবেক সিটি মেয়র এম মনজুর আলমের সভাপতিত্বে উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন সৈয়দ মুহাম্মদ তাহের শাহর সন্তান সৈয়দ মুহাম্মদ হামিদ শাহ।
এম মনজুর আলম বলেন, চৈতন্যগলি ২২ মহল্লা কমিটির কবরস্থান চট্টগ্রাম শহরের একটি বড় কবরস্থান। এখানে শায়িত আছেন আল্লাহর অনেক প্রিয় বান্দা ও বিভিন্ন শ্রেণি পেশার মানুষ। কবরস্থানের পাশে হেফজখানা নির্মাণ করায় ২৪ ঘণ্টা পবিত্র কোরআনের ধ্বনি শোনা যাবে।
অনুষ্ঠানে উপস্থিত ছিলেন জামেয়া আহমদিয়া সুন্নিয়া আলীয়ার অধ্যক্ষ মুফতি মোহাম্মদ অছিয়র রহমান, মোস্তফা-হাকিম গ্রুপের পরিচালক মোহাম্মদ সারোয়ার আলম, ফারুক আজম, সাইফুল আলম, সাহিদুল আলম, ২২ মহল্লা কমিটির সভাপতি মোহাম্মদ ইউসুপ সরকার, শওকত হোসাইন, মনজুরুল আলম, সালাউদ্দিন, মোহাম্মদ আলী।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ