Inqilab Logo

ঢাকা, সোমবার , ২০ জানুয়ারী ২০২০, ০৬ মাঘ ১৪২৬, ২৩ জমাদিউল আউয়াল ১৪৪১ হিজরী
শিরোনাম

টাঙ্গাইলে সড়ক দূর্ঘটনায় বাবা-মা-মেয়ে নিহত

টাঙ্গাইল জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৬ ডিসেম্বর, ২০১৯, ১০:২০ এএম | আপডেট : ১১:০৩ এএম, ৬ ডিসেম্বর, ২০১৯

ঢাকা-বঙ্গবন্ধু সেতু মহাসড়কের সেতু পূর্ব পাড় গোলচত্ত্বর এলাকায় মাইক্রোবাস-কাভার্ডভ্যানের সংঘর্ষে একই পরিবারের তিন জন (বাবা-মা-মেয়ে) নিহত হয়েছে। এ ঘটনায় আহত হয়েছে আরো দুইজন। আহতদের উদ্ধার করে সিরাজগঞ্জ সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।

শুক্রবার সকাল সাড়ে ৭টার দিকে এ ঘটনা ঘটে।
নিহতরা হলেন, হাজী আব্দুল করিম সরকার, মাতোয়ারা সরকার, কানিজ ফাতেমা। তাদের বাড়ি সিরাজগঞ্জ সদর থানার সাহেদনগরে।
আহতরা হলেন, নিহত করিমের জামাতা হাজী সেলিম, নাতি সামি (আড়াই বছর), ইমদাদুল হক, রুনা (২৭), মেঘলা (১৭)। আহতদের সিরাজগঞ্জ হাসপাতালে পাঠানো হয়েছে।
বঙ্গবন্ধু সেতু পূর্ব থানা অফিসার ইনচার্জ আইয়ুব হোসেন জানান, আজ সকাল সাড়ে ৭টার দিকে ঢাকা-বঙ্গবন্ধু সেতু মহাসড়কের সেতু পূর্ব পাড় গোলচত্ত্বর এলাকায় সিরাজগঞ্জ থেকে ছেড়ে আসা ঢাকাগামী একটি মাইক্রোবাস দাঁড়িয়ে থাকা একটি কাভার্ড ভ্যানকে পিছন দিক থেকে ধাক্কা দেয়। এতে ঘটনাস্থলেই হাজী আব্দুল করিম সরকার, মাতোয়ারা সরকার ও তাদের মেয়ে কানিজ ফাতেমা নিহত হয়। এ ঘটনায় আহত হয়েছে দুইজন। আহতদের উদ্ধার করে সিরাজগঞ্জ সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে। দূর্ঘটনার পর থেকে মাইক্রোবাসের চালক পলাতক রয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: সড়ক দূর্ঘটনা


আরও
আরও পড়ুন