Inqilab Logo

বুধবার, ২৫ মে ২০২২, ১১ জ্যৈষ্ঠ ১৪২৯, ২৩ শাওয়াল ১৪৪৩ হিজরী

যুক্তরাষ্ট্রে সামরিক হেলিকপ্টার বিধ্বস্তে নিহত ৩

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ৬ ডিসেম্বর, ২০১৯, ১২:৩৭ পিএম

মার্কিন যুক্তরাষ্ট্রের মিনেসোটা অঙ্গরাজ্যে বø্যাক হক নামের একটি সামরিক হেলিকপ্টার বিধ্বস্ত হয়েছে। গতকাল বৃহস্পতিবার এ ঘটনায় ৩ সেনা নিহত হয়েছেন। পরীক্ষামূলক উড্ডয়নের সময় হেলিকপ্টারটি বিধ্বস্ত হয় বলে জানিয়েছে কর্তৃপক্ষ।

ইরানি সংবাদমাধ্যম প্রেসটিভি এক প্রতিবেদনে জানায়, যুক্তরাষ্ট্রের মিনেসোটা অঙ্গরাজ্যে একটি বø্যাক হক হেলিকপ্টার বিধ্বস্ত হয়ে ৩ সেনা নিহত হয়েছেন। ওই হেলিকপ্টারে তারা তিনজনই ছিলেন।
এ সম্পর্কে বৃহস্পতিবার এক সংবাদ সম্মেলনে মিনেসোটা অঙ্গরাজ্যের গভর্নর টিম ওয়ালজ বলেন, মিনেসোটার সেন্ট ক্লাউড শহরের একটি খামারের মাঠে হেলিকপ্টার বিধ্বস্ত হয়। এতে অবস্থান করা তিন সেনা সদস্যই নিহত হয়েছেন।
ওয়ালজ আরও বলেন, ওই সেনা সদস্যদের জন্য এবং তাদের বন্ধু ও পরিবারের সদস্যদের জন্য খুব খারাপ লাগছে। বিশেষ করে ওই পরিবারগুলোর সামনের দিনগুলো খুব কঠিন হবে।
হেলিকপ্টার বিধ্বস্তে নিহত সেনাদের পরিচয় এখনো পর্যন্ত প্রকাশ করা হয়নি। টেলিভিশন ফুটেজে দেখা গেছে, বরফ আচ্ছাদিত এলাকায় বিধ্বস্ত হয়েছে হেলিকপ্টারটি এবং সেটি সম্পূর্ণ একটি ধ্বংসস্তূপে পরিণত হয়েছে।


 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: সামরিক হেলিকপ্টার
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ