Inqilab Logo

ঢাকা, বুধবার , ২৯ জানুয়ারী ২০২০, ১৫ মাঘ ১৪২৬, ০৩ জামাদিউস সানি ১৪৪১ হিজরী

শ্রীনগরে আইল্যান্ডের উপর উঠিয়ে দিল বাস, চাচা নিহত ও ভাতিজা আহত

শ্রীনগর (মুন্সীগঞ্জ) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৬ ডিসেম্বর, ২০১৯, ২:৪৭ পিএম

ঢাকা-মাওয়া মহাসড়কে মুন্সীগঞ্জের শ্রীনগর উপজেলার কেয়টখালী এলাকায় শুক্রবার সকালে যাত্রীবোঝাই বাসের চাঁপায় চাচা নিতাই কর (৬৫) নিহত ও ভাতিজা সাগর কর (২২) আহত হয়েছে। নিহত নিতাই একই উপজেলার ছয়গাঁও গ্রামের স্বর্গীয় হরে কৃষ্ণ করের ছেলে। সাগর কর নিহতের ভাই সুধীর করের ছেলে। এ ঘটনায় স্থানীয়রা ঘাতক বাসের চালক গনি মিয়াকে গনপিটুনি দিয়ে পুলিশের হাতে সোপর্দ করে। পরে পুলিশ ঘাতক বাসটি আটক করে।

শ্রীনগর থানার ওসি হেদায়েতুল ইসলাম ভুঞা জানান, সকাল সাড়ে ৯ টার দিকে চাচা নিতাই ও ভাতিজা সাগর ঢাকা যাওয়ার উদ্দেশ্যে কেয়টখালী বাস স্ট্যান্ডে বাসের জন্য মহাসড়কের আইল্যান্ডের উপর দাঁড়িয়ে ছিল। এ সময় ঢাকা থেকে ছেড়ে আসা মাওয়াগামী গাংচিল পরিবহনের একটি যাত্রীবোঝাই বাস নিয়ন্ত্রন হারিয়ে আইল্যান্ডের উপর উঠিয়ে দেয়। এতে সেখানে দাঁড়িয়ে থাকা চাচা ও ভাতিজা চাঁপা পড়ে। স্থানীয়রা তাদের উদ্ধার করে শ্রীনগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে সেখানকার কর্তব্যরত ডাক্তার চাচা নিতাই করকে মৃত ঘোষনা করেন। আশংকাজনক অবস্থায় ভাতিজা সাগর করকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরন করে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ