Inqilab Logo

ঢাকা শনিবার, ১৯ সেপ্টেম্বর ২০২০, ০৪ আশ্বিন ১৪২৭, ০১ সফর ১৪৪২ হিজরী

আড়াইহাজারে ৫ ডাকাত গ্রেফতার, দেশীয় অস্ত্র উদ্ধার

আড়াইহাজার ( নারায়ণগঞ্জ)উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৬ ডিসেম্বর, ২০১৯, ৩:৫৩ পিএম

নারায়ণগঞ্জের আড়াইহাজার থানা পুলিশ ডাকাতির প্রস্তুতি কালে বিভিন্ন প্রকার ধারালো অস্ত্রসহ ৫ ডাকাতকে গ্রেফতার করেছে। বৃহষ্পতিবার রাতে উপজেলার গোপালদী পৌরসভার সদাসদী এলাকার একটি পুকুর পাড় থেকে তাদেরকে গ্রেফতার করা হয়।

গোপালদী ফাঁড়ির ইনচার্জ এস আই মোঃ নাসরি জানান, ওই পুকুর পাড়ে রাতের শেষ ভাগে একদল সশস্ত্র ডাকাত আশে পাশের কোথাও ডাকাতি করার জন্য জড়ো হয়েছে শুনে সঙ্গীয় ফোর্স নিয়ে গিয়ে এলাকাবাসির সহযোগিতায় ডাকাত দলকে ঘেরাও করে ফেলেন। এ সময় কয়েকজন ডাকাত পালিয়ে যেতে সক্ষম হলেও অপর ৫ ডাকাত যথাক্রমে কায়সার আহাম্মেদ (২২), মোঃ সাঈদী (২২), ফাহিম (১৯), রুবেল (২৯) ও আকাশ (২৫) কে আটক করা হয়।

এ সময় তাদের কাছ থেকে একটি খেলনা পিস্তল, ৩ টি ছুরি, ২টি চাপাতি, একটি বড় ছোরা এবং দুটি মাংকি টুপি উদ্ধার করা হয়। তারা সকলেই আড়াইহাজার ও রূপগঞ্জ এলাকার বাসিন্দা বলে জানা গেছে।
এস আই নাসির আরো জানান, গ্রেফতারকৃতদের নিয়ে অন্য ডাকাত ও অস্ত্র উদ্ধারের জন্য বের হওয়ার কথা রয়েছে।

আড়াইহাজার থানার ওসি নজরুল ইসলাম জানান, গ্রেফতারকৃতদের বিরুদ্ধে উপজেলার চরপাড়া গ্রামের জাহাঙ্গীর আলম নামের এক শ্রমিক অপহরণের অভিযোগ রয়েছে।


আলআমিন ভুইয়া

 

 

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ডাকাত

১০ ফেব্রুয়ারি, ২০২০

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ