Inqilab Logo

ঢাকা, শনিবার , ১৮ জানুয়ারী ২০২০, ০৪ মাঘ ১৪২৬, ২১ জমাদিউল আউয়াল ১৪৪১ হিজরী
শিরোনাম

ভূটানের বিপক্ষে ১০ উইকেটের জয়

এসএ গেমস

স্পোর্টস ডেস্ক | প্রকাশের সময় : ৬ ডিসেম্বর, ২০১৯, ৪:১৩ পিএম | আপডেট : ৪:১৩ পিএম, ৬ ডিসেম্বর, ২০১৯

ভুটানের বিপক্ষে ৭ ওভারও খেলতেও হয়নি বাংলাদেশের। ৭৯ বল বাকি থাকতে ১০ উইকেটের বিশাল জয় নিশ্চিত করেছে টাইগার শিবির। ঝড়ো ব্যাটিং করে হাফসেঞ্চুরি তুলে নেন বাঁহাতি ব্যাটসম্যান সৌম্য।
নেপালের কীর্তিপুরের ত্রিভুবন বিশ্ববিদ্যালয় স্টেডিয়ামে মাত্র ৭০ রানের টার্গেট পায় বাংলাদেশ। যা অতিক্রম করতে ৬ ওভার পাঁচ বল খেলতে হলো টাইগারদের। ২৮ বলে ৫টি চার ও ৩ ছক্কায় ৫০ রানে অপরাজিত ছিলেন সৌম্য। অন্যপ্রান্তে, ১৩ বলে ১৬ রান করেন নাঈম শেখ।
এর আগে টস জিতে ফিল্ডিং করতে নামে বাংলাদেশ। মানিক, তানভির, মিনহাজুলদের নিয়ন্ত্রিত বোলিংয়ে শুরু থেকেই বেকায়দায় ছিল ভুটান। ২০ ওভারে নয় উইকেট হারিয়ে মাত্র ৬৯ রান তোলে দলটি। বাংলাদেশের পক্ষে মানিক ৪ ওভারে ৯ রানে ২ উইকেট শিকার করেন। ভুটানের পক্ষে ওপেনার তেনজিং ওয়াংচুক সর্বোচ্চ ১৫ রান করেন।
নিজেদের প্রথম ম্যাচে মালদ্বীপকে ১০৯ রানে হারায় বাংলাদেশ। রবিবার (৮ ডিসেম্বর) গ্রুপ পর্বের শেষ ম্যাচে শ্রীলঙ্কা অনূর্ধ্ব-২৩ দলের বিপক্ষে মাঠে নামবে বাংলাদেশ অলিম্পিক দল।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন