Inqilab Logo

ঢাকা, শুক্রবার , ২৪ জানুয়ারী ২০২০, ১০ মাঘ ১৪২৬, ২৭ জমাদিউল আউয়াল ১৪৪১ হিজরী

নেত্রকোনার সীমান্ত এলাকায় বিজিবির হাতে ১কেজি ৭শ ৫০গ্রাম গাঁজাসহ দুই মাদক ব্যবসায়ী আটক

নেত্রকোনা জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৬ ডিসেম্বর, ২০১৯, ৫:৩৭ পিএম

বর্ডার গার্ড বাংলাদেশ (বিজিবি) ৩১ ব্যাটালিয়নের জোয়ানরা শুক্রবার সকালে ধর্মপাশা উপজেলার রংপুর নামক স্থান থেকে ১কেজি ৭শত ৫০গ্রাম ভারতীয় গাঁজাসহ দুই মাদক ব্যবসায়ীকে আটক করেছে।
বিজিবি ৩১ ব্যাটালিয়ন, নেত্রকোনার অধিনায়ক সাব্বির আহমেদ এক প্রেস বিজ্ঞপ্তি মারফত জানান, ধর্মপাশা উপজেলার মধ্যনগর থানাধীন উত্তর বংশীকুন্ডা ইউনিয়নের মোহনপুর বিওপি’র হাবিলদার মোঃ সুরুজ্জামানের নেতৃত্বে বিজিবি একটি টহল দল শুক্রবার সকাল আনুমানিক ১০টা ০৫ মিনিটের দিকে ভারতীয় সীমান্ত ১১৮৮/১০ এস নং মেইন পিলার হতে ৩ শত গজ বাংলাদেশের অভ্যন্তরে মধ্যনগর থানাধীন উত্তর বংশীকুন্ডা ইউনিয়নের রংপুর নামক এলাকায় টহল দিচ্ছিল। এ সময় মোটর সাইকেল যোগে সুনামগঞ্জ থেকে নেত্রকোনাগামী দুই যুবকের আচরণ সন্দেহজনক হওয়ায় বিজিবি তাদের মোটর সাইকেল থামানোর সিগনাল দেয়। এ সময় যুবকরা মোটর সাইকেল ফেলে দৌঁড়ে পালানোর চেষ্টা করলে বিজিবি’র জোয়ানরা ধাওয়া দিয়ে তাদের আটক করে। পরে তাদের ব্যাগ তল্লাশী করে ১ কেজি ৭ শত ৫০ গ্রাম ভারতীয় গাঁজা উদ্ধার করে। এ সময় তাদের কাছ থেকে ব্যবহৃত দুইটি মোবাইল ফোন ও দুটি মোবাইলের সীমকার্ড জব্দ করা হয়। আটককৃত মাদক ব্যবসায়ীরা হচ্ছে, সুনামগঞ্জ জেলার তাহেরপুর উপজেলার বাজাই গ্রামের মোঃ আব্দুল জব্বারের পুত্র মোঃ আলমগীর হোসেন (২৮) ও একই উপজেলার লাকমা গ্রামের লোকমান হোসেনের পুত্র কালা মিয়া(২৮) ।

তিনি আরো জানান, আটককৃত মাদক ব্যবসায়ীদেরকে পরবর্তীতে মধ্যনগর থানায় হস্তান্তর করা হবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: মাদক ব্যবসায়ী


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ