Inqilab Logo

ঢাকা, শুক্রবার , ২৪ জানুয়ারী ২০২০, ১০ মাঘ ১৪২৬, ২৭ জমাদিউল আউয়াল ১৪৪১ হিজরী

সাতক্ষীরায় পরিবহনের ধাক্কায় মোটরসাইকেল আরোহী স্ত্রী নিহত, স্বামী আহত

সাতক্ষীরা জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৬ ডিসেম্বর, ২০১৯, ৬:০৭ পিএম

সাতক্ষীরায় বাইপাস সড়কে পরিবহনের ধাক্কায় মোটরসাইকেল আরোহী মোমেনা খাতুন ওরফে তনু (২৭) নামের এক গৃহবধু নিহত হয়েছেন। শুক্রবার (০৬ ডিসেম্বর) বিকাল চারটার দিকে বাইপাস সড়কের খেজুরডাঙ্গা এলাকায় এই দূর্ঘটনাটি ঘটে। নিহত মোমেনা খাতুন সদরের তালতলা গ্রামের রফিকুল ইসলামের স্ত্রী।

প্রত্যক্ষদর্শীরা জানান, রফিকুল ইসলাম ও তার স্ত্রী মোটরসাইকেল যোগে তারা আত্মীয়ের বাড়ি যাচ্ছিলেন দাওয়াত খাওয়ার জন্য। খেজুরডাঙ্গা এলাকায় পৌঁছলে পিছন দিক থেকে সোহাগ পরিবহন তাদেরকে ধাক্কা দেয়। মোটরসাইকেল থেকে দুইজনই রাস্তার পাশে ছিটকে পড়েন। এতে পিছনে বসা মোমেনা খাতুন মারাত্মক আহত হন। তাকে উদ্ধার করে সাতক্ষীরা সদর হাসপাতালে নেওয়া হলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষনা করেন।

সাতক্ষীরা সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোস্তাফিজুর রহমান ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, পুলিশ নিহতের লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য সাতক্ষীরা সদর হাসপাতাল মর্গে প্রেরণ করেছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: মোটরসাইকেল


আরও
আরও পড়ুন