Inqilab Logo

বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ০৫ বৈশাখ ১৪৩১, ০৮ শাওয়াল ১৪৪৫ হিজরী

দেশের পরিস্থিতি অস্থিতিশীল করতে বিএনপি উসকানি দিচ্ছে: সেতুমন্ত্রী

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ৬ ডিসেম্বর, ২০১৯, ৬:৩১ পিএম

‘দেশের পরিস্থিতি অস্থিতিশীল করতে বিএনপি উসকানি দিচ্ছে। তারা নীরব আছে তা না, তারা ইন্ধন দিচ্ছে, মদদ দিচ্ছে। আমরাও প্রস্তুত আছি। যেকোনো অস্থিতিশীলতার দাঁতভাঙা জবা দেয়া হবে। দ্রব্যমূল্যের অস্থিতিশীলতার পেছনেও বিএনপির ইন্ধন রয়েছে।’-আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের এসব কথা বলেছেন।

আজ শুক্রবার সকালে আওয়ামী লীগ সভাপতির রাজনৈতিক কার্যালয়ে দলটির দফতর উপকমিটির এক সভায় প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন ওবায়দুল কাদের

সেতুমন্ত্রী বলেন, তাদের দগদগে ব্যর্থতা, এ ব্যর্থতার কোনো সীমা নেই। তারা রাজনৈতিকভাবেও ব্যর্থ। সাংগঠনিকভাবে তাদের নেতৃত্বের নির্দেশ আসে টেমস নদীর ওপার থেকে। তাদের নেতৃত্ব ঠিক নেই। নেতাদের কেউ বলেন রাজপথে দুর্বার আন্দোলন গড়ে তুলবেন, আবার কাউকে পাওয়াই যায় না!

এদিকে সুপ্রিমকোর্টে বিএনপিপন্থী আইনজীবীদের অবস্থান ও হইচইয়ের বিষয়ে কাদের বলেন, যারা আদালতে যেটি করেছে, সেটি ক্ষমার অযোগ্য অপরাধ। তারা খালেদা জিয়ার মুক্তি ইস্যুতে কোনো অস্থিতিশীলতা করার অপপ্রয়াস চালালে দাঁতভাঙা জবাব দেয়া হবে।

আওয়ামী লীগ সাধারণ সম্পাদক আরও বলেন, খালেদা জিয়ার মামলা কোনো রাজনৈতিক মামলা নয়, এটি হলো দুর্নীতির মামলা। দুর্নীতির মামলায় সরকারের কোনো করণীয় নেই। কারণ রাজনৈতিক মামলা হলে সরকার রাজনৈতিকভাবে মুক্তির কথা বিবেচনা করতে পারত। তারা বলে সরকার রাজনৈতিক কারণে মুক্তি দিচ্ছে না, বিষয়টি সত্যের অপলাপ।

দফতর উপকমিটির আহ্বায়ক আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য পীযুষ কান্তি ভট্টাচার্যের সভাপতিত্বে সভায় উপস্থিত ছিলেন আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক মাহবুবউল আলম হানিফ, দফতর সম্পাদক ড. আবদুস সোবহান গোলাপ, উপদফতর সম্পাদক ব্যারিস্টার বিপ্লব বড়ুয়া, সদস্য আনোয়ার হোসেন প্রমুখ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: সেতুমন্ত্রী


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ