Inqilab Logo

ঢাকা, বুধবার , ২২ জানুয়ারী ২০২০, ০৮ মাঘ ১৪২৬, ২৫ জমাদিউল আউয়াল ১৪৪১ হিজরী

আজহারউদ্দিনকে এইচসিএর সম্মাননা

স্পোর্টস ডেস্ক | প্রকাশের সময় : ৬ ডিসেম্বর, ২০১৯, ৮:৫৪ পিএম

হায়দরাবাদের রাজীব গান্ধী ইন্টারন্যাশনাল স্টেডিয়ামের নর্থ স্ট্যান্ডের নাম পরিবর্তিত হচ্ছে। ভারতের সাবেক অধিনায়ক মোহাম্মদ আজহারউদ্দিনের নামে নামকরণ হচ্ছে তা। আজহারউদ্দিনকে সম্মান দেয়ার জন্যই এমন উদ্যোগ নিয়েছে হায়দরাবাদ ক্রিকেট অ্যাসোসিয়েশন (এইচসিএ)।
ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে ভারতের প্রথম টোয়েন্টি ম্যাচটি অনুষ্ঠিত হবে হায়দরাবাদে। শুক্রবার বাংলাদেশ সময় রাত সাড়ে ৭টায় শুরু হবে ম্যাচটি। এই ম্যাচের আগেই আজহারউদ্দিনকে সম্মাননা জানাচ্ছে এইচসিএ।
নাম বদলের উদ্বোধন করবেন ভারতের আরেক সাবেক অধিনায়ক সুনীল গাভাস্কার। বিষয়টি মিডিয়াকে নিশ্চিত করেছেন এইচসিএ'র এক কর্মকর্তা।
তিনি বলেন, 'নর্থ স্ট্যান্ডটিকে মোহাম্মদ আজহারউদ্দিনের নামে উদ্বোধন করে আমরা ম্যাচের কার্যক্রমে যাবো। ভিভিএস লক্ষ্মণের উপরের প্যাভিলিয়নটি হবে আজহারের নামে। উদ্বোধন কার্যে অংশ নেবেন সুনীল গাভাস্কার।'
এইচসিএ'র সভাপতি হিসেবে কিছুদিন আগেই কাজ শুরু করেছেন আজহারউদ্দিন। তিনি সভাপতি হওয়ার পর এবারই প্রথম কোনও আন্তর্জাতিক ম্যাচ অনুষ্ঠিত হতে যাচ্ছে হায়দরাবাদে। ঘরের ছেলেকে সম্মানিত করতে তাই কোনও কার্পণ্য করছে না এইচসিএ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ