Inqilab Logo

ঢাকা শুক্রবার, ০২ অক্টোবর ২০২০, ১৭ আশ্বিন ১৪২৭, ১৪ সফর ১৪৪২ হিজরী
শিরোনাম

এবার পেঁয়াজ বিক্রি হবে থানায়

চট্টগ্রাম ব্যুরো | প্রকাশের সময় : ৭ ডিসেম্বর, ২০১৯, ১২:০১ এএম

 টিসিবির পর এবার খোলা বাজার পেঁয়াজ বিক্রি করবে পুলিশ। আজ শনিবার নগরীর পাঁচটি থানা কমপাউন্ডে পেঁয়াজ বিক্রির ঘোষণা দিয়েছে চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশ-সিএমপি। প্রতি কেজি পেঁয়াজ ৪৫ টাকা দরে বিক্রি করা হবে।
পুলিশ নারী কল্যাণ সমিতির উদ্যোগে সকাল ১০টা থেকে কোতয়ালী, খুলশী, পাহাড়তলী, চান্দগাঁও ও ইপিজেড থানায় পেঁয়াজ বিক্রি করা হবে। প্রতিটি থানা প্রাঙ্গণে এক টন করে প্রতিদিন পাঁচ টন পেঁয়াজ বিক্রি হবে। পুলিশের এ কার্যক্রম এক সপ্তাহ ধরে চলবে বলে জানা গেছে। একজন ক্রেতাকে দেয়া হবে সর্বোচ্চ এক কেজি করে পেঁয়াজ। অসাধু ব্যবসায়ীদের সিন্ডিকেটের কারণে ক্রমাগত বৃদ্ধি পাওয়া পেঁয়াজের দামের লাগাম টানতে পুলিশের পক্ষ থেকে এ উদ্যোগ নেয়া হয়েছে বলে জানান কর্মকর্তারা।
সিএমপি কমিশনার মো. মাহাবুবর রহমান বলেন, সাধারণ মানুষের দুর্ভোগ কমাতে পুলিশের পক্ষ থেকে এ উদ্যোগ নেয়া হয়েছে। পুলিশ পরিবারের সংগঠন পুলিশ নারী কল্যাণ সমিতি এসব পেঁয়াজ সংগ্রহ করে সাধারণ মানুষের কাছে নামমাত্র মূল্যে বিক্রির উদ্যোগ নিয়েছে।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: পেঁয়াজ

২২ সেপ্টেম্বর, ২০২০
২২ সেপ্টেম্বর, ২০২০

আরও
আরও পড়ুন