Inqilab Logo

ঢাকা, শনিবার , ১৮ জানুয়ারী ২০২০, ০৪ মাঘ ১৪২৬, ২১ জমাদিউল আউয়াল ১৪৪১ হিজরী
শিরোনাম

‘প্রধানমন্ত্রী উন্নত দেশ গড়ার স্বপ্ন নিয়ে কাজ করছেন’

চান্দিনা (কুমিল্লা) উপজেলা সংবাদদাতা : | প্রকাশের সময় : ৭ ডিসেম্বর, ২০১৯, ১২:০১ এএম

 স্থানীয় সরকার, পল্লী উন্নয়ন ও সমবায়মন্ত্রী মো. তাজুল ইসলাম এমপি বলেছেন, বর্তমান সরকার উন্নয়নবান্ধব। মানুষ যেন উন্নয়নের সুফল পায় এ লক্ষ্য বাস্তবায়নে সরকার কাজ করে যাচ্ছে। উন্নয়নে পরিবর্তন আনা হয়েছে। অবকাঠামো উন্নয়ন যেন স্থায়ী হয় এ লক্ষ্যে স্থানীয় সরকার মন্ত্রণালয় কাজ করে যাচ্ছে।

গতকাল বিকালে কুমিল্লার লাকসামে ‘বঙ্গবন্ধু পৌর কমিউনিটি সেন্টার’ এবং ‘লাকসাম মডেল মসজিদ ও ইসলামিক সাংস্কৃতিক কেন্দ্রে’র নির্মাণ কাজের উদ্বোধন অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।
তিনি আরো বলেন, আমরা হংকং, সিঙ্গাপুর, মালয়েশিয়াকে উন্নত দেশ হিসেবে জানি। প্রধানমন্ত্রী শেখ হাসিনা উন্নত বাংলাদেশ গড়ার স্বপ্ন নিয়ে কাজ করছেন। স্ব স্ব অবস্থান থেকে সকলকে দায়িত্বশীলতার সাথে কাজ করতে হবে। কেউ অপরাধের সাথে জড়িত হলে কোন ছাড় দেয়া হবে না।
লাকসাম পৌরসভার মেয়র অধ্যাপক আবুল খায়েরের সভাপতিত্বে অনুষ্ঠানে উপস্থিত ছিলেনÑ স্থানীয় সরকার প্রকৌশল অধিদফতরের প্রধান প্রকৌশলী মো. খলিলুর রহমান, জেলা পুলিশ সুপার সৈয়দ নুরুল ইসলাম, উপজেলা পরিষদ চেয়ারম্যান অ্যাডভোকেট ইউনুছ ভূঁইয়া প্রমুখ।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: প্রধানমন্ত্রী


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ