Inqilab Logo

ঢাকা, শনিবার , ১৮ জানুয়ারী ২০২০, ০৪ মাঘ ১৪২৬, ২১ জমাদিউল আউয়াল ১৪৪১ হিজরী

সিলেট জেলা ও মহানগর আ.লীগ নেতাদের মাজার জিয়ারত

সিলেট ব্যুরো : | প্রকাশের সময় : ৭ ডিসেম্বর, ২০১৯, ১২:০১ এএম

নির্বাচিত হয়ে পবিত্র জুমার দিনে মাজার জিয়ারত করেই যাত্রা শুরু করেছে সিলেট জেলা ও মহানগর আওয়ামী লীগ। গতকাল জুমা আদায়ের পরে হযরত শাহজালাল (র.) এর মাজার জিয়ারত করে নেতৃবৃন্দ জানান, পূণ্যভূমি সিলেটে মাজার জিয়ারতের মধ্য দিয়েই সকল শুভ কাজের সূচনা ঘটে।

বৃহস্পতিবার আওয়ামী লীগ সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের সিলেট জেলা ও মহানগরে নতুন কমিটি ঘোষণা করেন। কমিটিতে জেলার সভাপতি হিসেবে জেলা পরিষদ চেয়ারম্যান অ্যাডভোকেট লুৎফুর রহমান এবং সাধারণ সম্পাদক পদে সাবেক ছাত্রনেতা নাসির উদ্দিন খানের নাম ঘোষণা করা হয়। একইভাবে মহানগর কমিটিতে প্রবীণ রাজনীতিবিদ বীর মুক্তিযোদ্ধা মাসুক উদ্দিন আহমদ ও সাধারণ সম্পাদক পদে অধ্যাপক জাকির হোসেনের নাম ঘোষণা করা হয়।

এ সময় উপস্থিত ছিলেনÑ বাংলাদেশ আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক অ্যাডভোকেট মিছবাহ উদ্দীন সিরাজ, সিলেট মহানগর আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক আসাদ উদ্দিন আহমদ, জেলা আওয়ামী লীগের সাবেক প্রচার ও প্রকাশনা সম্পাদক অ্যাডভোকেট মাহফুজুর রহমান মাহফুজ, মহানগর আওয়ামী লীগের সাবেক প্রচার ও প্রকাশনা সম্পাদক জামিল আহমদ, মহানগর আওয়ামী লীগের সাবেক দফতর সম্পাদক অ্যাডভোকেট শামসুল ইসলাম, জেলা আওয়ামী লীগের সাবেক শিক্ষা সম্পাদক কবির আহমদ, মহানগর আওয়ামী লীগের সাবেক শিক্ষা সম্পাদক আজাদুর রহমান আজাদ প্রমুখ।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন