Inqilab Logo

ঢাকা বুধবার, ২৫ নভেম্বর ২০২০, ১০ অগ্রহায়ণ ১৪২৭, ০৯ রবিউস সানি ১৪৪২ হিজরী
শিরোনাম

ওয়াটার বাস পরিদর্শন করলেন মেয়র নাছির

চট্টগ্রাম ব্যুরো : | প্রকাশের সময় : ৭ ডিসেম্বর, ২০১৯, ১২:০১ এএম

 সিটি মেয়র আ জ ম নাছির উদ্দীন গতকাল শুক্রবার কর্ণফুলী নদীতে ওয়াটারবাস সার্ভিস পরিদর্শন করেন। তিনি সদরঘাট টার্মিনাল থেকে ওয়াটারবাস যোগে পতেঙ্গা ঘাটে যান। সেখান থেকে সাটলবাস যোগে শাহ আমানত আন্তর্জাতিক বিমানবন্দরের পৌঁছান।
মাত্র ২৫ মিনিটে তিনি চট্টগ্রাম বিমান বিন্দরে পৌছেন, এবং বিমান বন্দর থেকে আবার ২৫মিনিটে সদরঘাট ওয়াটারবাস টার্মিনালে ফেরত আসেন। এত অল্প সময়ে বিমান বন্দরে আসা-যাওয়ার ব্যবস্থায় তিনি সন্তোষ প্রকাশ করেন। তিনি বলেন, এ সেবা যেমন সময় বাঁচাবে তেমনি শব্দ ও বায়ু দুষন থেকে যাত্রীদের রক্ষা করবে।

এসময় মেয়রের সাথে ছিলেন রাউজান উপজেলা চেয়ারম্যান এহসানুল হায়দার চৌধুরী বাবলু, কাউন্সিলর সালেহ্ আহমেদ, হাসান মুরাদ বিপ্লব। ওয়াটার বাস সার্ভিসের কর্মকর্তা সাহেলা আবেদিন ও মো: সাব্বাব হোসেন মেয়রকে স্বাগত জানান।
মেয়রকে স্বাগত জানান। যানজটের কারণে বিমান যাত্রীদের ৩০ মিনিটের মধ্যে বিমান বন্দরে পৌঁছে দেওয়ার জন্য এ বিকল্প ব্যবস্থা চালু করা হচ্ছে। খুব শিগগির বাস সার্ভিসটি চালু হবে।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ