Inqilab Logo

ঢাকা বুধবার, ২৫ নভেম্বর ২০২০, ১০ অগ্রহায়ণ ১৪২৭, ০৯ রবিউস সানি ১৪৪২ হিজরী

কক্সবাজার বায়তুশ শরফ কমপ্লেক্স

৮ ও ৯ ডিসেম্বর ইছালে ছওয়াব মাহফিল

বিশেষ সংবাদদাতা কক্সবাজার : | প্রকাশের সময় : ৭ ডিসেম্বর, ২০১৯, ১২:০১ এএম

 প্রতিবছরের ন্যায় বায়তুশ শরফ আঞ্জুমানে ইত্তেহাদ বাংলাদেশের অধীনে কক্সবাজার বায়তুশ শরফ কমপ্লেক্সে অনুষ্ঠিত হতে যাচ্ছে ফাতেহায়ে ইয়াজদাহুম উলক্ষ্যে ‘পবিত্র মাহফিলে ইছালে ছওয়াব’।
কক্সবাজার বায়তুশ শরফ কমপ্লেক্সে অনুষ্ঠিতব্য ৮ ও ৯ ডিসেম্বর রোববার ও সোমবার দু’দিনব্যাপী ইছালে ছওয়াব মাহফিলে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন বায়তুশ শরফ আঞ্জুমানে ইত্তেহাদ বাংলাদেশের প্রধান পৃষ্ঠপোষক ও সভাপতি বাহারুল উলুম, শাহ সূফী পীর সাহেব বায়তুশ শরফ আলহাজ্ব হযরত মাওলানা আল্লামা কুতুবউদ্দিন।

৮ ডিসেম্বর সকাল দশটা থেকে শুরু হয়ে ৯ ডিসেম্বর সোমবার সকাল ৮ টায় শেষ হবে। দু’দিনব্যাপি এ মাহফিলের কর্মসূচির মধ্যে রয়েছে পীর সাহেব বায়তুশ শরফ আল্লামা কুতুবউদ্দিন (মা. জি. আ) এর মূল্যবান বয়ান, বিশিষ্ট ওলামায়ে কেরামের বয়ান, সালাতে তাহাজ্জুদ ও জিকির মাহফিল। কক্সবাজার বায়তুশ শরফ কমপ্লেক্সের মহাপরিচালক শিক্ষাবিদ সিরাজুল ইসলাম বলেন, আল্লাহর মেহেরবাণীতে প্রতিবছরের মত এবারো পবিত্র এ মাহফিলের আয়োজন করা হয়েছে। মাহফিলের প্রস্তুতি এগিয়ে চলছে। মাহফিলের প্রস্তুতি দেখার জন্য পীর সাহেব হুজুর গত রাতেই কক্সবাজার এসে পৌঁছান।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ