Inqilab Logo

ঢাকা, রোববার , ১৯ জানুয়ারী ২০২০, ০৫ মাঘ ১৪২৬, ২২ জমাদিউল আউয়াল ১৪৪১ হিজরী

বিএনপি সংবিধান বিশ্বাস করে না চাঁদপুর শিক্ষামন্ত্রী

স্টাফ রিপোর্টার, চাঁদপুর থেকে : | প্রকাশের সময় : ৮ ডিসেম্বর, ২০১৯, ১২:০২ এএম

উচ্চ আদালতে বিএনপির হট্টগোল প্রসঙ্গে শিক্ষামন্ত্রী ও আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ডা. দীপু মনি বলেছেন, দেশের সংবিধান ও আইন বিশ্বাস করে না বিএনপি। তারা সংসদকে তোয়াক্কা করে না। এজন্যই তারা আদালতে ন্যাক্কারজনক ঘটনা ঘটায়। তাদের জন্য এ ধরনের ঘটনা কোনো নতুন নয়। তারা যে স্বাধীনতা বিরোধী চক্র সেটিই সব সময় আচার-আচরণের মধ্য দিয়ে প্রমাণ করে। গতকাল শুক্রবার দুপুরে চাঁদপুর স্টেডিয়ামে ১৮তম ডিসি ফুটবল টুর্নামেন্টের উদ্বোধনীতে তিনি এসব কথা বলেন।
শিক্ষামন্ত্রী বলেন, এবার সব ফোকাস হচ্ছে শিক্ষার মানের দিকে। সে জন্য যুগোপযোগী পাঠক্রম তৈরি করা হচ্ছে। শিক্ষকদের প্রশিক্ষণ দিয়ে তৈরি ও শিক্ষায়তনের পরিবেশ আরো উন্নত করা হবে। এসব কিছুর মধ্য দিয়েই শিক্ষার মান নিশ্চিত করতে ব্যাপক কার্যক্রম হাতে নেয়া হয়েছে। আশা করছি কিছু দিনের মধ্যে তা বাস্তবায়ন শুরু হবে।

জেলা প্রশাসক ও জেলা ক্রীড়া সংস্থার সভাপতি মো. মাজেদুর রহমান খানের সভাপতিত্বে উদ্বোধনী অনুষ্ঠানে জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক গোলাম মোস্তফা বাবুর পরিচালনায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন পুলিশ সুপার মো. মাহবুবুর রহমান পিপিএম (বার), জেলা আওয়ামী লীগের সভাপতি ও পৌর মেয়র নাছির উদ্দিন আহমেদ, সাধারণ সম্পাদক আবু নঈম পাটওয়ারী দুলাল।
গ্যাস সিলিন্ডার

 



 

Show all comments
  • ahammad ৭ ডিসেম্বর, ২০১৯, ২:২১ এএম says : 0
    জনাব,মুক্তিযুব্দের দবীদার আওয়ামীলীগে কয়জন প্রকৃত মুক্তিযুব্দা আর সেক্টর কমান্ডার আছে ?? আর বিএনপিতে কতজন আছে জনেন কি ??? শুধু চাপার জোরে বললেই হবেনা, বাস্তবতাকে মানতে এতকষ্ট লাগে কেন ??ভুলে যাবেন না বিএনপি একজন প্রশিখ্খিত সিকৃত সেক্টর কমান্ডারের দল।
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: শিক্ষামন্ত্রী


আরও
আরও পড়ুন