Inqilab Logo

ঢাকা, সোমবার , ২৭ জানুয়ারী ২০২০, ১৩ মাঘ ১৪২৬, ০১ জামাদিউস সানি ১৪৪১ হিজরী

আমেরিকার নিউজার্সির আটলান্টিক সিটিতে ‘আসাল’ নিউজার্সি চ্যাপটার এর সভা

যুক্তরাষ্ট্র সংবাদদাতা | প্রকাশের সময় : ৭ ডিসেম্বর, ২০১৯, ১১:২৮ এএম

আমেরিকার নিউজার্সি অঙ্গরাজ্যের আটলান্টিক সিটির স্থানীয় একটি ভেনুতে গত ৫ ডিসেম্বর বৃহস্পতিবার সন্ধ্যায় এলায়েনস অব সাউথ এশিয়ান আমেরিকান লেবার (আসাল) নিউজার্সি চ্যাপ্টার এর এক সভা অনুষ্ঠিত হয়। সংগঠনের সভাপতি ফারুক হোসেনের সভাপতিত্বে অনুষ্ঠিত এই সভায় উপস্থিত ছিলেন সংগঠনের ট্রাষ্টি বোর্ড এর চেয়ারম্যান জাহাঙ্গির কবির, আবদুর রফিক, আকবর হোসাইন, কাজল বাড়ৈ, চিমন ভাই প্যাটেল, দীলিপ প্যাটেল, রামায়লাল প্যাটেল, অশোক শাহ, রওশনউদদীন, ঊরমিয়া বেগম, বীনা ভাসানে, চেতন ঝা, অতুল প্যাটেল, সৈয়দ শহীদ, মো: মশিউল মামুন, আমিনুর রহমান, জয়দেব কর্মকার, সুব্রত চৌধুরী প্রমুখ।

সভার শুরুতে সংগঠনের প্রাক্তন সাধারন সম্পাদক প্রয়াত ছিটটু ভাই প্যাটেল এর বিদেহী আত্মার প্রতি শ্রদ্ধা জানিয়ে এক মিনিট নীরবতা পালন করা হয়। আসাল নিউজারসি চ্যাপটার এর সহ সভাপতি সুব্রত চৌধুরী বিগত পাঁচ নভেম্বর অনুষ্ঠিত আটলান্টিক সিটি স্কুল বোর্ড নির্বাচনে বিজয়ী হওয়ায় সভায় উপস্থিত সংগঠনের নেতৃবৃনদ তাঁকে অভিনন্দন জানান । সভায় আগামী ১৪ ডিসেম্বর,শনিবার নিউইয়রকে অনুষ্ঠিত আসাল এর কেনদ্রীয় কমিটির জাতীয় কনভেনশন সফল করার লক্ষ্যে বিস্তারিত আলোচনা করা হয় এবং উক্ত কনভেনশনে সংগঠনের কর্মকর্তাদের ব্যাপকভাবে অংশগ্রহনের মাধ্যমে তা সফল করার সিদধানত গৃহীত হয়। সভায় আলোচকরা ‘আসাল’ এর কার্যক্রমে গতি আনার লক্ষ্যে বিভিন্ন সুপারিশমালা পেশ করেন এবং তারই আলোকে সভায় বিভিন্ন সিদধানত গৃহীত হয়। সংগঠনের সভাপতির ধন্যবাদসূচক বক্তব্যের মাধ্যমে সভার সমাপ্তি ঘটে।

প্রবাস জীবন বিভাগে সংবাদ পাঠানোর ঠিকানা
probashjibon.inqilab@gmail.com



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: প্রবাস জীবন


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ