Inqilab Logo

ঢাকা বৃহস্পতিবার, ২৪ সেপ্টেম্বর ২০২০, ০৯ আশ্বিন ১৪২৭, ০৬ সফর ১৪৪২ হিজরী

নেছারাবাদে সন্ধ্যা নদী থেকে জুয়ারি ইউপি সদস্যসহ ৩৫ জুয়াড়ি আটক

নেছারাবাদ (পিরোজপুর) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৭ ডিসেম্বর, ২০১৯, ১২:৪৫ পিএম

নেছারাবাদে সন্ধ্যা নদীতে ট্রলারে করে জুয়া খেলার সময় ৩৫ জুয়াড়িকে আটক করেছে পুলিশ। এসময় পুলিশ জুয়াড়িদের জুয়া খেলার সরঞ্জাম ও নগদ টাকা জব্দ করে। আটককৃতদের ভ্রাম্যমান আদালতে ১ মাসের বিনাশ্রম কারাদণ্ড প্রদান শেষে শনিবার সকালে পিরোজপুর জেল হাজতে প্রেরণ করা হয়েছে। আটককৃতরা উপজেলার বলদিয়া, সুটিয়াকাঠি ও সোহাগদল ইউনিয়নের বাসিন্দা।

জানা গেছে, গোপন সংবাদের ভিত্তিতে শুক্রবার রাতে নেছারাবাদ থানার এস আই মো. নজরুল ইসলামের নেতৃত্বে পুলিশ সন্ধ্যা নদীর জলাবাড়ি এলাকায় অভিযান চালায়। এসময় পুলিশ এম ভি কলাভিটা নামক একটি ইঞ্জিন চালিত ষ্টিলবোডি ট্রলারে জুয়া খেলারত অবস্থায় থাকা ৩৫ জুয়াড়িকে আটক করে। পরে আটককৃতদের নির্বাহী ম্যাজিষ্ট্রেট ও ইউএনও সরকার আবদুল্লাহ আল মামুন বাবু’র আদালতে হাজির করলে আদালত তাদের প্রত্যেককে ১ মাসের বিনাশ্রম করাদন্ড প্রদান করেন।

সাজাপ্রাপ্ত জুয়ারিরা হল ১। ইউপি সদস্য হুমায়ুন কবির বেপারী, চৌকিদার আব্দুস সালাম, জাকির হোসেন, সুজন হাওলাদার, মামুন বাহাদু, সামসুল হক মাঝি, সুমন সুতার, কাওসার হাং,আক্তার শেখ, শাহ আলম আকন, রহমত উল্লা, হুমায়ুন কবির হাওলাদার, হাফিজ হাওলাদার, মিজান বাহাদুর, সাইফুল ইসলাম বাহাদুর, স্বপন বাহাদুর, আমির হোসেন ঘরামী, জাহারুল শেখ, স্বজল সুতার, জাহিদ তালুকদার, রবিউল বাহাদুর, রফিকুল ইসলাম মৃধা, শামীম ঘরামী, নাজমুল হাসান রনি, শহিদুল ইসলাম আকন, রাসেল খান, লুৎফুর রহমান মাঝি, মিঠু মিয়া সুতার, এমাদুল হাসান, ইস্রাফিল, শাহীন বাহাদুর,ওবায়দুল হক, জসীম শেখ,শাহাদাৎ হোসেন, আরিফ হোসেন সকলেই স্বরূপকাঠি উপজেলার বিভিন্ন গ্রামের বাসিন্দা।



 

Show all comments
  • Md. Kaium Shikder ৭ ডিসেম্বর, ২০১৯, ১১:২০ পিএম says : 0
    ১ বছরের বিনাশ্রম কারাদণ্ড দেওয়া উচিত ছিল। সাজা কম হয়ে গেছে।
    Total Reply(0) Reply
  • Md. Kaium Shikder ৭ ডিসেম্বর, ২০১৯, ১১:২১ পিএম says : 0
    ১ বছরের বিনাশ্রম কারাদণ্ড দেওয়া উচিত ছিল। সাজা কম হয়ে গেছে।
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: আটক

২০ সেপ্টেম্বর, ২০২০
১৮ সেপ্টেম্বর, ২০২০

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ