Inqilab Logo

ঢাকা, সোমবার , ২০ জানুয়ারী ২০২০, ০৬ মাঘ ১৪২৬, ২৩ জমাদিউল আউয়াল ১৪৪১ হিজরী
শিরোনাম

আলীকদমে ইয়াবাসহ দুই যুবক আটক

লামা(বান্দরবান)উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৭ ডিসেম্বর, ২০১৯, ১:৩০ পিএম

বান্দরবানের আলীকদমে ইয়াবাসহ দুই যুবককে আটক করেছে পুলিশ। বৃহস্পতিবার (৫ ডিসেম্বর) ভোর সাড়ে ৫টায় এই মাদক ব্যবসায়ীদের ২৭০ পিচ ইয়াবাসহ আটক করা হয়। ইয়াবা সহ আটককৃতরা হলো মোহাম্মদ নূর (৪০), মোঃ ফোরকান (৫০)। তারা দুজনই আলীকদম উপজেলার আমতলী পাড়ার বাসিন্দা।

পুলিশ সূত্রে জানা যায়, বৃহস্পতিবার ভোর সাড়ে ৫টায় গোপন সংবাদের ভিত্তিতে আলীকদম উপজেলার চৈক্ষ্যং ইউনিয়নের ৫নং ওয়ার্ডের সোনাইছড়ি এলাকার নাজিম উদ্দিন (প্রকাশ কানা নাজিমের) বাড়িতে অভিযান চালিয়ে ইয়াবাসহ দুজনকে আটক করা হয়। অভিযানে নেতৃত্ব দেন আলীকদম থানার এসআই মোঃ ইমাম হোসেন ও এএসআই আব্দুল খালেক। এসময় আটককৃত মোঃ নূর ও মোঃ ফোরকান এর পকেট থেকে ২৭০ পিস ইয়াবা উদ্ধার করা হয়।

ঘটনার সত্যতা নিশ্চিত করে আলীকদম থানার অফিসার ইনচার্জ(তদন্ত) মোঃ মনির হোসেন জানান, আটককৃতদের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রন আইন, ২০১৮ এর ৩৬(১) এর সারণীর ১০ (ক) /৪১ ধারায় মামলা রুজু করা হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: আটক

২০ জানুয়ারি, ২০২০
১৯ জানুয়ারি, ২০২০
১৫ জানুয়ারি, ২০২০

আরও
আরও পড়ুন