Inqilab Logo

শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

খালেদা জিয়ার জামিন নিয়ে সরকার জঘন্য নাটক করছে: মির্জা ফখরুল

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ৭ ডিসেম্বর, ২০১৯, ৪:৩৬ পিএম

বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার জামিন নিয়ে তারা (সরকার) একটি জঘন্য নাটক করছে। এই নাটক বাদ দিয়ে খালেদা জিয়ার জীবন রক্ষার্থে তার জামিনের ব্যবস্থা করুন এবং তার সুচিকিৎসার ব্যবস্থা করে দেন। অন্যথায় এদেশের মানুষ কোনদিন আপনাদের ক্ষমা করবে না। কারণ তখন আপনারা ক্ষমার অযোগ্য হবেন।’- বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর এসব কথা বলেছেন।

আজ শনিবার রাজধানীর নয়াপল্টনে বিএনপির কেন্দ্রীয় কার্যালয়ে এক সংবাদ সম্মেলন করে দলটির মহাসচিব এসব কথা বলেছেন।

এদিকে সংবাদ সম্মেলনটিতে দলের চেয়ারপারসন খালেদা জিয়ার মুক্তির দাবিতে আগামীকাল রোববার বিক্ষোভ সমাবেশ ও মিছিল কর্মসূচি ঘোষণা করেছে বিএনপি। ঢাকা মহানগরের থানায় থানায় এবং সারাদেশের মহানগর ও জেলা সদরগুলোতে এই কর্মসূচি ঘোষণা করা হয়েছে।

মির্জা ফখরুল বলেন, ‘দুর্ভাগ্যের কথা বাংলাদেশের একটি রাজনৈতিক মহল মুক্তিযুদ্ধের চেতনাকে পরিকল্পিতভাবে বিকৃত করছে এবং অত্যন্ত কদর্যভাবে স্বাধীনতার ঘোষক শহীদ রাষ্ট্রপতি জিয়াউর রহমানের ভাবমূর্তিকে বিকৃত করছে। আর মুক্তিযুদ্ধের মূল চেতনাকে (গণতন্ত্র) যে তারা (আওয়ামী লীগ) বার বার ধ্বংস করেছে, সে কথা তারা একবারও বলে না ।’

সংবাদ সম্মেলনে বিএনপি নেতা রুহুল কবির রিজভী, খায়রুল কবির খোকন, সৈয়দ মোয়াজ্জেম হোসেন আলাল, হাবিব-উন-নবী খান সোহেল, আব্দুস সালাম আজাদসহ দলটির অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: মির্জা ফখরুল

২১ ফেব্রুয়ারি, ২০২৩
২০ ফেব্রুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ