Inqilab Logo

ঢাকা বৃহস্পতিবার, ০১ অক্টোবর ২০২০, ১৬ আশ্বিন ১৪২৭, ১৩ সফর ১৪৪২ হিজরী

টাঙ্গাইল জেলা কৃষক দলের সভাপতি দীপু হায়দার সম্পাদক শাহজাহান কবির

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ৭ ডিসেম্বর, ২০১৯, ৬:৫৬ পিএম

দীপু হায়দার খানকে সভাপতি এবং শাহজাহান কবিরকে সাধারণ সম্পাদক করে ১১৫ সদস্য বিশিষ্ট টাঙ্গাইল জেলা কৃষক দলের কমিটি গঠন করা হয়েছে। শনিবার (৭ ডিসেম্বর) বিকেলে কৃষক দলের কেন্দ্রীয় আহ্বায়ক এবং বিএনপি'র ভাইস চেয়ারম্যান শামসুজ্জামান দুদু ও সদস্য সচিব কৃষিবিদ হাসান জাফির তুহিন এ কমিটির অনুমোদন দেন। কৃষক দলের আহŸায়ক কমিটির সদস্য ও দপ্তরের দায়িত্বপ্রাপ্ত নেতা এসকে সাদী স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে এই তথ্য জানানো হয়।

নতুন এই কমিটির অন্যরা হলেন- সহ-সভাপতি খন্দকার আনিসুর রহমান, নূরনবী কোহিনুর, মোয়াজ্জেম হোসেন বাবুল, আকম মাসুদ, রফিকুল ইসলাম রাজা। যুগ্ম সাধারণ সম্পাদক এসএম ফরহাদুল ইসলাম শাপলা, মাহফুজুর রহমান শাকিব, মোহাম্মদ ইকবাল কবির রতন, মোঃ মাহমুদুর রহমান শান্ত, কাওসার আহমেদ সেলিম সরকার। সাংগঠনিক সম্পাদক আবদুল কাদের, প্রচার সম্পাদক আব্দুল হালিম, সহ-প্রচার সম্পাদক রহমতউল্লাহ রতন, দপ্তর সম্পাদক মোঃ শহিদুল ইসলাম লিটন, সহ-দপ্তর সম্পাদক মাওলানা আব্দুল হাই, কোষাধ্যক্ষ দুলাল শিকদার। সদস্য শ্যামল হোড়, মোঃ মাইনুল ইসলাম, মাহমুদুল হক সানু, আমিনুর রহমান দীপক।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন