Inqilab Logo

ঢাকা বুধবার, ০২ ডিসেম্বর ২০২০, ১৭ অগ্রহায়ণ ১৪২৭, ১৬ রবিউস সানি ১৪৪২ হিজরী

আ.লীগে প্রয়োজন নেই অন্য দলের লোক

আমির হোসেন আমু

ঝালকাঠি জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৮ ডিসেম্বর, ২০১৯, ১২:০২ এএম

শেখ হাসিনা যাদের অনুপ্রবেশকারী হিসেবে চিহ্নিত করেছেন, তাদের দলে কোনো স্থান নেই বলে জানিয়েছেন আ.লীগের উপদেষ্টা পরিষদের অন্যতম সদস্য ও সাবেক শিল্পমন্ত্রী আমির হোসেন আমু এমপি। তিনি বলেন, আ.লীগ তরুণ প্রজন্মের ভোটে নির্বাচিত হয়েছে, তাই নতুনদের স্থান করে দিতে হবে। টাকাওয়ালা ও বিত্তশালী অন্য দলের লোক আ.লীগে প্রয়োজন নেই। নতুনদের মধ্য থেকে নেতৃত্ব সৃষ্টি করে দলকে সুসংগঠিত করতে হবে। গত শুক্রবার বিকেলে ঝালকাঠির নলছিটি উপজেলা আ.লীগের ত্রিবার্ষিক সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন। সরকারি নলছিটি মার্চেন্টস মাধ্যমিক বিদ্যালয় চত্বরে এ সম্মেলনের আয়োজন করে উপজেলা আ.লীগ। জাতীয় ও দলীয় পতাকা উত্তোলন এবং বেলুন ও পায়রা উড়িয়ে সম্মেলনের উদ্বোধন করেন আমির হোসেন আমু। ত্রিবার্ষিক সম্মেলনে তছলিম উদ্দিন চৌধুরীকে পুনরায় সভাপতি ও অ্যাডভোকেট ইউনুস লস্করকে সাধারণ সম্পাদক নির্বাচিত করা হয়।

উপজেলা আ.লীগের সভাপতি তছলিম উদ্দিন চৌধুরীর সভাপতিত্বে অনুষ্ঠানে অন্যদের মধ্যে বক্তব্য দেন জেলা আ.লীগের সভাপতি সরদার মো. শাহ আলম, সাধারণ সম্পাদক অ্যাডভোকেট খান সাইফুল্লাহ পনির, নলছিটি উপজেলা পরিষদ চেয়ারম্যান সিদ্দিকুর রহমান, উপজেলা আ.লীগের সাধারণ সম্পাদক অ্যাডভোকেট ইউনুস লস্কর।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ