Inqilab Logo

ঢাকা, বৃহস্পতিবার, ২৭ ফেব্রুয়ারি ২০২০, ১৪ ফাল্গুন ১৪২৬, ০২ রজব ১৪৪১ হিজরী

রাজাপুরে ১৭০পিস ইয়াবাসহ ২ সহোদর গ্রেফতার

রাজাপুর (ঝালকাঠি) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৭ ডিসেম্বর, ২০১৯, ৮:৪৬ পিএম

ঝালকাঠির রাজাপুর উপজেলার পুটিয়াখালী গ্রামে অভিযান চালিয়ে রাজাপুর থানা পুলিশ ১৭০ পিচ ইয়াবাসহ সৈয়দ সাদ্দাম মুন্সী (২০) ও এক সন্তানের জননী তালাকপ্রাপ্তা মোসাঃ লোপা (২৭)নামের ২ সহোদর চিহিৃত মাদক ব্যবসায়ীকে আটক করেছে পুলিশ। উভয়ের পিতা মোঃ শাহজাহান।গোপন সংবাদের ভিত্তিতে রাজাপুর থানা পুলিশের সাব ইন্সপেক্টর মোঃ খোকন,মোঃ ইউনুছ,এ এস আই ফয়েজ এর চৌকশ দল আজ ৭ ডিসেম্বর রাতে রাজাপুর উপজেলার পুটিয়াখালী গ্রামে অভিযান চালিয়ে

সাদ্দামের বাড়ীর সামনে থেকে উপ জেলার চিহিৃত মাদক ব্যবসায়ী সাদ্দাম ও লোপা ২ সহোদরকে আটক করে অভিযানকারীরা। এসময় সাদ্দামের হেফাজতে থাকা ১৭০ পিস ইয়াবা উদ্ধার করা হয়। এস আই খোকন জানায়, আটককৃত সৈয়দ সাদ্দাম মুন্সি মাদক বিক্রি করে পক্ষান্তরে তার বোন লোপা চিটাগাং থেকে মাদক রাজাপুর এনে সহোদররা মাদক বিক্রি করে। তাদের বিরুদ্ধে রাজাপুর থানায় একাধিক মাদক মামলা রয়েছে।রিপোর্ট লেখা পর্যন্ত মামলা রেকর্ড প্রক্রিয়াধীন। আসামী পুলিশ হেফাজতে রয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ঝালকাঠি


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ