Inqilab Logo

ঢাকা, শুক্রবার , ২৪ জানুয়ারী ২০২০, ১০ মাঘ ১৪২৬, ২৭ জমাদিউল আউয়াল ১৪৪১ হিজরী

এভারটনের কাছে চেলসির হার

স্পোর্টস ডেস্ক | প্রকাশের সময় : ৭ ডিসেম্বর, ২০১৯, ৮:৪৮ পিএম

ঘরের মাঠ গুডিসন পার্কে চেলিকে ৩-১ গোলে উড়িয়ে দিয়েছে এভারটন। ম্যাচের শুরুতেই লিড নেয় স্বাগতিক এভারটন। ম্যাচের পাঁচ মিনিটেই ব্রাজিলিয়ান ফরোয়ার্ড রিচার্লিসনের গোলে এগিয়ে যায় এভারটন। এরপর আক্রমণ করেও সমতায় ফেরার সুযোগই যেন তৈরি করতে পারেনি চেলসি। আর তাতেই প্রথমার্ধে ১-০ তে পিছিয়ে থেকেই বিরতিতে যায় দু’দল।
বিরতি থেকে ফিরে ম্যাচের ৪৯ মিনিটে ডমিনিক ক্যালভার্ট লেউইনের গোল করলে ২-০’তে এগিয়ে যায় এভারটন। এরপর অবশ্য ম্যাচে ফেরার ইঙ্গিত দেয় চেলসি। দ্বিতীয় গোল হজম করার মিনিত তিনেক পরেই এক গোল পরিশোধ করেন মাতেও কোভাসিস। কোভাসিসের গোলে ম্যাচে ফেরার ইঙ্গিত দিলেও এরপর আর গোল করতে পারেনি। উল্টো ম্যাচ শেষের মিনিট ছয়েক আগে নিজের দ্বিতীয় গোল করে বসেন ডমিনিক ক্যালভার্ট লেউইন। আর তাতেই চেলসির কফিনে শেষ পেরেকটি ঠুকে দেয় এভারটন।
এই জয়ে ইপিএলের লিগ টেবিলে ১৪তম স্থানে উঠে এসেছে এভারটন। নিজের ১৬ ম্যাচে মাত্র ৫ জয় ২ ড্র এবং ৯ হারে ১৭ পয়েন্ট এভারটনের। অন্যদিকে সমান ১৬ ম্যাচে ৯ জয় ২ ড্র এবং ৫ হারে ২৯ পয়েন্ট নিয়ে চতুর্থ স্থানে চেলসি।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন