Inqilab Logo

ঢাকা, রোববার , ১৯ জানুয়ারী ২০২০, ০৫ মাঘ ১৪২৬, ২২ জমাদিউল আউয়াল ১৪৪১ হিজরী

কালীগঞ্জে ট্রাক চাপায় দুইজন নিহত, আহত চারজন

কালীগঞ্জ (ঝিনাইদহ) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৭ ডিসেম্বর, ২০১৯, ৯:০১ পিএম

ঝিনাইদহের কালীগঞ্জে সড়ক দুর্ঘটনায় আসলাম উদ্দীন (৪৫) ও তুহিন হোসেন (২৭) নামে দুই ব্যক্তি নিহত হয়েছে। এসময় গুরুতর আহত হয়েছে ট্রাকের চালকসহ আরো চারজন। আহতদের উদ্ধার করে যশোর ২৫০ শয্যা হাসপাতালে নেওয়া হয়েছে। শনিবার সন্ধ্যা রাত ৭টার দিকে কালীগঞ্জ উপজেলা ঝিনাইদহ-যশোর মহাসড়কের বারোবাজার আমজাদ আলী ফিলিং স্টেশনের কাছে এ ঘটনা ঘটে। দুর্ঘটনার প্রায় এক ঘণ্টা পর ফায়ার সার্ভিস ও পুলিশ ঘটনাস্থলে পৌঁছে ট্রাকের নিচ থেকে নিহত আসলামের লাশ উদ্ধার করে।

নিহত আসলাম কালীগঞ্জ উপজেলার পিরোজপুর গ্রামের রওশনের ছেলে এবং তুহিন একই গ্রামের ভাগ্নে। নিহত তুহিন যশোর সদর উপজেলার গদখালীর তোফাজ্জেল হোসেনের ছেলে বলে পুলিশ জানিয়েছে। তুহিন মামা বাড়ি থেকে লেখা পড়া করছিল। সম্প্রতি একটি বেসরকারী প্রতিষ্ঠানে তার চাকরী হয়েছিল বলে জানা গেছে।

প্রত্যক্ষদর্শীরা জানায়, সন্ধ্যারাত ৭টার দিকে হতাহতরা একটি ভ্যানযোগে বারোবাজার থেকে বাড়ি যাচ্ছিল। এ সময় বারোবাজারের আমজাদ আলী তেলপাম্পের কাছে একটি মালবাহী ট্রাক নিয়ন্ত্রণ হারিয়ে যাত্রীবাহী ভ্যানের উপর আছড়ে পড়ে। এতে ভ্যানচালকসহ চারজন ট্রাকের নিচে চাপা পড়ে।
কালীগঞ্জ ফায়ার সার্ভিসের স্টেশন অফিসার মামুনুর রশিদ ও কালীগঞ্জ ওসি (তদন্ত) মতলেবুর রহমান হতাহতের ঘটনা নিশ্চিত করেছেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: সড়ক দুর্ঘটনা


আরও
আরও পড়ুন