Inqilab Logo

ঢাকা, রোববার , ১৯ জানুয়ারী ২০২০, ০৫ মাঘ ১৪২৬, ২২ জমাদিউল আউয়াল ১৪৪১ হিজরী

এগিয়ে থেকেও হারল বায়ার্ন

স্পোর্টস ডেস্ক | প্রকাশের সময় : ৮ ডিসেম্বর, ২০১৯, ১২:৪২ পিএম

এগিয়ে গিয়েও হার এড়াতে পারল না বায়ার্ন মিউনিখ। যোগ করা সময়ের গোলে তাদের হারিয়ে বুন্দেসলিগার শীর্ষস্থান ধরে রেখেছে বরুশিয়া মনশেনগ্লাডবাখ। প্রতিপক্ষের মাঠে শনিবার ২-১ গোলে হারে বায়ার্ন। লিগে এটি তাদের টানা দ্বিতীয় হার। আগের ম্যাচে ঘরের মাঠে বায়ার লেভারকুজেনের বিপক্ষে হেরেছিল একই ব্যবধানে।
বল দখলে এগিয়ে ছিল বায়ার্ন। লক্ষ্যে শটও বেশি ছিল তাদের। প্রথমার্ধে একচেটিয়া দাপট দেখানো দলটি এগিয়ে যেতে পারতো ২৭তম মিনিটে। জসুয়া কিমিচের শট দারুণ দক্ষতায় ফেরান মনশেনগ্লাডবাখ গোলরক্ষক।
বিরতির পর ৪৯তম মিনিটে সফরকারীদের এগিয়ে নেন ইভান পেরিসিচ। ডি-বক্সের ভেতর থেকে বাঁ পায়ের শটে লক্ষ্যভেদ করেন ক্রোয়েশিয়ার এই মিডফিল্ডার। এগারো মিনিট পর সমতায় ফেরে স্বাগতিকরা। কর্নার থেকে হেডে জাল খুঁজে নেন রক্ষণভাগের খেলোয়াড় রামি।
নির্ধারিত সময়ের শেষ মিনিটে দ্বিতীয় হলুদ কার্ড দেখে মাঠ ছাড়েন বায়ার্নের স্প্যানিশ মিডফিল্ডার হাভি মার্তিনেস। অন্যদিকে পেনাল্টি পায় মনশেনগ্লাডবাখ। সফল স্পট কিক থেকে দলের দারুণ জয়ের নায়ক রামি।
লিগে চলতি মৌসুমে চতুর্থ হারের তেতো স্বাদ পাওয়া বায়ার্ন ১৪ ম্যাচে ২৪ পয়েন্ট নিয়ে নেমে গেছে ছয় নম্বরে। সমান ম্যাচে ৩১ পয়েন্ট নিয়ে চূড়ায় রয়েছে মনশেনগ্লাডবাখ। হফেনহাইমকে ৩-১ গোলে হারানো লাইপজিগ ৩০ পয়েন্ট নিয়ে আছে দুই নম্বরে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন