Inqilab Logo

ঢাকা, মঙ্গলবার , ২৮ জানুয়ারী ২০২০, ১৪ মাঘ ১৪২৬, ০২ জামাদিউস সানি ১৪৪১ হিজরী

লিগে জুভেন্টাসের প্রথম হার

স্পোর্টস ডেস্ক | প্রকাশের সময় : ৮ ডিসেম্বর, ২০১৯, ১২:৪৬ পিএম

সিরি আ লিগে চলতি মৌসুমের প্রথম হারের স্বাদ পেল বর্তমান চ্যাম্পিয়ন জুভেন্তাস। ক্রিস্টিয়ানো রোনালদোর গোলে শুরুতে এগিয়ে গেলেও ম্যাচশেষে ৩-১ গোলের হার নিয়ে মাঠ ছাড়ে মারিও সারির দল। শনিবার ল্যাজিওর বিপক্ষে জিতলেই ইন্টার মিলানকে টপকে দখল করা যাবে লিগ টেবিলের শীর্ষস্থান। এমন সমীকরণের ম্যাচে ২৫তম মিনিটে রোনালদোর গোলে এগিয়ে যায় দলটি।
পিছিয়ে পড়ে ধীরে ধীরে নিজেদের গুছিয়ে নিয়ে পাল্টা আক্রমণ করতে থাকে ল্যাজিও। সাফল্যের দেখা মেলে বিরতির ঠিক আগে। প্রথমার্ধের যোগ করা সময়ের প্রথম মিনিটে লুইস আলবের্তোর ক্রসে হেডে দলকে সমতায় ফেরান ব্রাজিলিয়ান ডিফেন্ডার ফেলিপে।
সমতায় প্রথমার্ধ শেষে দ্বিতীয়ার্ধের ৬৯তম মিনিটে বড় ধাক্কা খায় জুভেন্তাস। প্রতিপক্ষের মিডফিল্ডার মানুয়েল লাজ্জারিকে বিপজ্জনক ফাউল করে সরাসরি লাল কার্ড দেখেন হুয়ান কুয়াদরাদো। ১০ জনে নেমে যাওয়ার ধাক্কা সামলে ওঠার আগেই দ্বিতীয় গোল খেয়ে বসে টানা আটবারের চ্যাম্পিয়নরা। ৭৪তম মিনিটে বাঁ দিক থেকে সতীর্থের লম্বা উঁচু করে বাড়ানো বল ডান পায়ে নিয়ন্ত্রণে নিয়ে বাঁ পায়ের শটে ঠিকানা খুঁজে নেন সার্বিয়ার মিডফিল্ডার সাভিচ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন