Inqilab Logo

ঢাকা, মঙ্গলবার , ২৮ জানুয়ারী ২০২০, ১৪ মাঘ ১৪২৬, ০২ জামাদিউস সানি ১৪৪১ হিজরী

ত্রিপুরায় বন্ধুদের দিয়ে গণধর্ষণ ও মায়ের সঙ্গে মিলে প্রেমিকাকে পুড়িয়ে হত্যা

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ৮ ডিসেম্বর, ২০১৯, ২:০৩ পিএম

ভারতজুড়ে যখন একের পর এক ধর্ষণকাণ্ডে বিক্ষোভের ঝড় উঠেছে ঠিক তখনই দেশটিতে ঘটে গেল আরও একটি বীভৎস, নারকীয় ঘটনা। বন্ধু ও মায়ের সঙ্গে মিলে নিজের প্রেমিকাকে পুড়িয়ে মারল যুবক। ভারতের দক্ষিণ ত্রিপুরার শান্তিবাজার এলাকায় ঘটনাটি ঘটেছে।

জানা গেছে, এই ঘটনার প্রায় ২ মাস আগে থেকে মেয়েটিকে বন্দি বানিয়ে রাখা হয়। সেই সময় মেয়েটির প্রেমিক ও বন্ধুরা মিলে একাধিকবার তাকে গণধর্ষণ করে। আগুন লাগার কারণে প্রায় ৯০ শতাংশ পুড়ে গিয়েছিল মেয়েটির শরীর৷ স্থানীয়রা তাকে উদ্ধার করে গুরুতর আহত অবস্থায় হাসপাতালে ভর্তি করলে সেখানে তার মৃত্যু হয় ৷

পুলিশ সূত্র জানায়, ঘটনা প্রকাশ্যে আসতেই অভিযুক্ত যুবক ও তার মায়ের উপর হামলা চালায় ক্ষুব্ধ জনতা। মেয়েটির পরিবারের তরফে জানানো হয়েছে অভিযুক্ত অজয় রুদ্রপাল তার মেয়েকে ছেড়ে দেওয়ার জন্য ৫০ হাজার টাকা মুক্তিপণ চায়। কিন্তু গত শুক্রবার পর্যন্ত কেবল ১৭ হাজার টাকার জোগার করতে পেরেছিলেন মেয়েটির বাবা। টাকা জোগার হয়নি জেনে তার মেয়েকে জীবন্ত জ্বালিয়ে মেরে ফেলে অভিযুক্তরা।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ভারত

২৮ জানুয়ারি, ২০২০
২৭ জানুয়ারি, ২০২০

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ