Inqilab Logo

ঢাকা, বুধবার, ০৫ আগস্ট ২০২০, ২১ শ্রাবণ ১৪২৭, ১৪ যিলহজ ১৪৪১ হিজরী

নেত্রকোনার দূর্গাপুরে ট্রাক চাপায় বৃদ্ধ নিহত

নেত্রকোনা জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৮ ডিসেম্বর, ২০১৯, ২:৪৫ পিএম

নেত্রকোনা জেলার শ্যামগঞ্জ-বিরিশিরি সড়কের শুকনাকুঁড়ি ফিসারী মোড়ে রবিবার সকাল ১০টার দিকে ট্রাক চাপায় মিয়া উদ্দিন (৭০) নামক এক বৃদ্ধ নিহত হয়েছেন। নিহত বৃদ্ধ দূর্গাপুর উপজেলার কাকৈরগড়া ইউনিয়নের ভাউরতলা গ্রামের মৃত হাছেন আলীর পুত্র।

প্রত্যক্ষদর্শীদের বরাত দিয়ে নিহতের পুত্র কামাল হোসেন জানান, আমার বাবা বাড়ি থেকে সকালে কৃষ্ণেরচর ফুফুর বাড়ি যাওয়ার পথে ১০টার দিকে শুকনাকুঁড়ি মৎস্য ফিসারি মোড়ে পৌঁছলে পিছন থেকে একটি ট্রাক অপর একটি ট্রাককে ওভার ট্রেকিং করতে গিয়ে তাকে চাপা দিয়ে পালিয়ে যায়। ঘটনাস্থলেই তার মৃত্যু হয়। কাকৈরগড়া ইউপি চেয়ারম্যান নুর মোহাম্মদ দুর্ঘটনার খবর পেয়ে ঘটনাস্থলে পৌছে তাৎক্ষনিক দুর্গাপুর থানা পুলিশকে অবহিত করেন।

এ ব্যাপারে দুর্গাপুর থানার অফিসার ইনচার্জ মোঃ মিজানুর রহমানের সাথে যোগাযোগ করলে তিনি জানান, ঘাতক ট্রাকটিকে সনাক্ত করণের চেষ্টা চলছে। নিহতের পরিবারের আবেদনের প্রেক্ষিতে ময়না তদন্ত ছাড়াই লাশ স্বজনদের কাছে হস্তান্তর করা হয়েছে।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ট্রাক চাপা
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ