Inqilab Logo

ঢাকা, শুক্রবার , ২৪ জানুয়ারী ২০২০, ১০ মাঘ ১৪২৬, ২৭ জমাদিউল আউয়াল ১৪৪১ হিজরী

টঙ্গীতে পারিবারিক কলহের জেরে যুবতীর আত্মহত্যা

টঙ্গী সংবাদদাতা | প্রকাশের সময় : ৮ ডিসেম্বর, ২০১৯, ৪:২৭ পিএম

টঙ্গীর পূর্ব আরিচপুর এলাকায় খাদিজা (২০) নামে এক যুবতী পারিবারিক কলহের জেরে বাথরুমের দরজা বন্ধ করে রডের সাথে গলায় ওড়না পেঁচিয়ে ফাঁস লাগিয়ে আত্মহত্যা করে। রোববার সকালে পুলিশ লাশ উদ্ধার করে। এঘটনায় টঙ্গী মডেল থানায় একটি অপমৃত্যুর মামলা হয়েছে।
পুলিশ জানায়, স্বপরিবারে খাদিজা ওই এলাকার ছিদ্দিক মিয়ার বাড়ির ভাড়া বাসায় বসবাস করে আসছিলেন। খুটি-নাটি বিষয়াদি নিয়ে পারিবারের অন্যান্য সদস্যদের সাথে কথা কাটা-কাটির কারনে তার মনে ক্ষোভের সৃষ্টি হয়। এরই জের ধরে খাদিজা গত শনিবার রাত সাড়ে ১০ টার দিকে বাথরুমের দরজা বন্ধ করে রডের সাথে গলায় ওড়না পেঁচিয়ে ফাঁস লাগিয়ে আত্মহত্যা করে। খবর পেয়ে টঙ্গী মডেল থানা পুলিশ ঘটনাস্থল থেকে নিহতের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য গাজীপুর শহীদ তাজ উদ্দিন আহমেদ মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে প্রেরণ করেছে। নিহত খাদিজা কিশোরগঞ্জ জেলার নিকলী থানা এলাকার আলিয়া পাড়া গ্রামের হারিছ মিয়ার মেয়ে। এব্যাপারে যোগাযোগ করা হলে টঙ্গী মডেল থানার অফিসার ইনচার্জ মো. কামাল হোসেন বিষয়টি নিশ্চিত করেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: আত্মহত্যা


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ