Inqilab Logo

ঢাকা সোমবার, ৩০ নভেম্বর ২০২০, ১৫ অগ্রহায়ণ ১৪২৭, ১৪ রবিউস সানি ১৪৪২ হিজরী

স্বরাষ্ট্রমন্ত্রী আল্লামা আশরাফ আলীকে দেখতে গেলেন

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ৮ ডিসেম্বর, ২০১৯, ৫:০৯ পিএম | আপডেট : ৫:৫৭ পিএম, ৮ ডিসেম্বর, ২০১৯

বাংলাদেশের প্রবীণতম বোখারির উস্তাদ, আল-হাইয়াতুল উলিয়ার কো-চেয়ারম্যান শাইখুল হাদিস আল্লামা আশরাফ আলীকে দেখতে শনিবার রাতে হাসপাতালে যান স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল এমপি। এ সময় তিনি এই সিনিয়র আলেমের রোগশয্যাপাশে কিছুক্ষণ কাটান এবং তার চিকিৎসার খোঁজখবর নেন। আল্লামা আশরাফ আলী তখন স্বরাষ্ট্রমন্ত্রীর ওলামা-মাশায়েখগণের প্রতি শ্রদ্ধা ও মহব্বতের শুকরিয়া জানান। তার মাধ্যমে প্রধানমন্ত্রীর প্রতি সহসাই রাষ্ট্রীয়ভাবে কাদিয়ানীদের অমুসলিম ঘোষণার মধ্যদিয়ে মুসলিম জনগণের দীর্ঘদিনের দাবি মেনে নেয়ার আহŸান জানান।
তিনি কওমী মাদরাসার সনদের স্বীকৃতি, ওলামায়ে কেরামের নেতৃত্বে পরামর্শভিত্তিক তাবলিগী জামাতের কার্যক্রম পরিচালনার সিদ্ধান্তসহ ইসলাম ও মুসলমানের উন্নয়নের লক্ষ্যে অবদান রাখার জন্য সরকারের প্রতি মোবারকবাদ জানান। এ সব ক্ষেত্রেই স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল এমপির আন্তরিক ও প্রজ্ঞাপূর্ণ ভূমিকার কথা স্মরণ করেন এবং দ্বীনি বিষয়ে ওলামায়ে কেরামের পরামর্শ নিয়ে প্রধানমন্ত্রীকে সঠিক সিদ্ধান্তে আসার সহযোগিতা করার জন্য তাকে বিশেষভাবে ধন্যবাদ জানান। রোগশয্যায় তাকে দেখতে আসায় দেশের ওলামা-মাশায়েখগণের প্রতি মন্ত্রীর মমত্ববোধ ও শ্রদ্ধা প্রকাশ পেয়েছে বলেও প্রবীণ এ আলেম মত প্রকাশ করেন।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: স্বরাষ্ট্রমন্ত্রী


আরও
আরও পড়ুন