Inqilab Logo

ঢাকা রোববার, ২৭ সেপ্টেম্বর ২০২০, ১২ আশ্বিন ১৪২৭, ০৯ সফর ১৪৪২ হিজরী

শেরপুরে বিএনপির বিক্ষোভ কর্মসূচীতে পুলিশের বাধা

শেরপুর জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৮ ডিসেম্বর, ২০১৯, ৫:৪৪ পিএম

বিএনপির চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার মুক্তির শুনানি পিছানোর প্রতিবাদে ৮ ডিসেম্বর দুপুরে শেরপুর জেলা বিএনপির উদ্যোগে জেলা বিএনপির সভাপতি মামহমুদুল হক রুবেলের বাসার সামনে থেকে একটি বিক্ষোভ মিছিল বের করা হয়। কিন্তু মিছিলটি মেইন সড়কের আসার আগেই পুলিশ বাধা প্রদœ করে। ফলে মিছিলটি আর শহরে ঢুকতে পারেনি। রঘানাথ বাজার মন্দিরে সামনে বক্তব্য রাখেন জেলা বিএনপির ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক আওয়াল চৌধুরী। এসময় আরো উপস্থিত ছিলেন, জেলা বিএনপির সহসভাপতি এডভোকেট আব্দুল মজিদ বাদল, আলহাজ্ব মো: সাইফুল ইসলাম স্বপন, সাংগঠনিক সম্পাদক মামুনুর রশীদ পলাশ, আক্রামুজ্জামান রাহাত, শহর বিএনপির সভাপতি এডভোকেট আব্দুল মান্নান, সদর উপজেলা বিএনপিসাধারণ সম্পাদক ফরহাদ আলী, জেলা বিএনপির শ্রমবিষয়ক সম্পাদক সুলতান আহাম্মেদ ময়না, জেলা যুবদলের আহ্বায়ক সফিকুল ইসলাম মাসুদ, যুগ্ম-আহ্বায়ক আতাহারুল ইসলাম আতা, জেলা মৎসজীবি দলের সভাপতি আব্দুল খালেক, সাধারণ সম্পাদক কামরুল হাসান, জেলা ছাত্রদেলর সভাপতি শওকত হোসেন ও বিএনপি নেতা সফিকুল ইসলামসহ বিএনপি ও অঙ্গদলের নেতৃবৃন্দ।



 

Show all comments
  • ahammad ৮ ডিসেম্বর, ২০১৯, ৬:৩৩ পিএম says : 0
    পুলিশবাহিনী জনগনের সেবক,দুশমন নয়,দয়াকরে অতিউৎসহী হয়ে জনগনের মৌলিক অধিকার হরন করবেন না।
    Total Reply(0) Reply
  • ahammad ৮ ডিসেম্বর, ২০১৯, ৬:৩৫ পিএম says : 0
    পুলিশবাহিনী জনগনের সেবক,দুশমন নয়,দয়াকরে অতিউৎসহী হয়ে জনগনের মৌলিক অধিকার হরন করবেন না। আপনার পরিবার পরিজন আত্নীয় স্বজন সবাই পুলিশবাহিনী নয়,অন্তত তাদের কথা ভেবে ন্যায় সঙ্গত দায়িত্ব পালন করুন।
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বিক্ষোভ সমাবেশ


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ