Inqilab Logo

ঢাকা বৃহস্পতিবার, ২৯ অক্টোবর ২০২০, ১৩ কার্তিক ১৪২৭, ১১ রবিউল আউয়াল ১৪৪২ হিজরী

নারী ও শিশু অধিকার ফোরামের ৩৩ টি জেলা-মহানগরের আহবায়ক কমিটি গঠন

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ৮ ডিসেম্বর, ২০১৯, ৫:৪৬ পিএম

নারী ও শিশু অধিার ফোরামের ৩৩ টি জেলা-মহানগর আহবায়ক কমিটি গঠন করা হয়েছে। ফোরামের আহ্বায়ক ও বিএনপির স্থায়ী কমিটির সদস্য বেগম সেলিমা রহমান এবং সদস্য সচিব ও বিএনপির নির্বাহী কমিটির সদস্য নিপুণ রায় চৌধুরী এসব কমিটি অনুমোদন করেন।

অনুমোদিক কমিটিগুলোর আহবায়ক ও সদস্য সচিব হলেন- দিনাজপুর জেলার আহবায়ক এ্যাড. একরামুল ইমন ও সদস্য সচিব এ্যাড. সাখাওয়াত হোসেন, গাইবান্ধার আহবায়ক এ্যাড. আব্দুল হালিম প্রামানিক ও সদস্য সচিব নাজমুল নাহার শান্তি, লালমনিরহাটের আহবায়ক এ্যাড. একেএম শামসুল হক ও সদস্য সচিব এ্যাড. আঞ্জুমান আরা শাপলা, রংপুর মহানগরের আহবায়ক এ্যাড. রেজেকা সুলতানা ফেন্সী ও সদস্য সচিব আরজানা সালেক, সিরাজগঞ্জের আহবায়ক এ্যাড. ফরিদা মুকুট ও সদস্য সচিব শফিকুল আলম ডলার, পাবনার আহবায়ক মিসেস পূর্ণিমা ইসলাম ও সদস্য সচিব এ্যাড. রাজিউল্লাহ রঞ্জু, জয়পুরহাটের আহবায়ক এ্যাড. রফিকুল ইসলাম তরুন ও সদস্য সচিব এ্যাড. শাহিনুর রেজা বাবু, চাঁপাইনবাবগঞ্জের আহবায়ক এ্যাড. মোঃ ওমর ফারুক ও সদস্য সচিব এ্যাড. মোঃ এমদাদুল হক (ফুটু), রাজশাহী মহানগরের আহবায়ক প্রফেসর মোঃ আকতার হোসেন ও সদস্য সচিব মোঃ শাহরিয়ার খন্দকার নয়ন, রংপুর জেলার আহবায়ক এ্যাড. মোঃ শফি কামাল ও সদস্য সচিব এ্যাড. মোঃ মনিরুজ্জামান, নীলফামারীর আহবায়ক এ্যাড. সাইফুল নাহার সেইজি ও সদস্য সচিব এ্যাড. আজিম হোসেন, কুষ্টিয়ার আহবায়ক আব্দুর রাজ্জাক বাচ্চু ও সদস্য সচিব মোছাঃ ইন্দোনেশিয়া, ঝিনাইদহের আহবায়ক এ্যাড. শামসুন্নাহার ও সদস্য সচিব এ্যাড. বদিউজ্জামান, হবিগঞ্জের আহবায়ক এ্যাড. রুখসানা জামান চৌধুরী ও যুগ্ম আহবায়ক হাজী এনামুল হক, সুনামগঞ্জের আহবায়ক এ্যাড. আমিরুল হক ও সদস্য সচিব এ্যাড. জয়শ্রী বাবলু, সিলেট জেলার আহবায়ক ডা. শাহনেওয়াজ আহম্মেদ চৌধুরী ও সদস্য সচিব তাহসিন শারমিন তামান্না, কক্সবাজারের আহবায়ক এ্যাড. শাহাব উদ্দিন ও সদস্য সচিব এ্যাড. রাজিয়া সুলতানা, বান্দরবানের আহবায়ক এ্যাড. মিজানুর রহমান ও সদস্য সচিব এ্যাড. মিসেস উম্যাসিং মার্মা, খাগড়াছড়ির আহবায়ক শাহেনা আক্তার ও সদস্য সচিব মারিয়াম আক্তার মনি, রাঙ্গামাটির আহবায়ক পারুল আক্তার ও সদস্য সচিব সালেহা আক্তার, চট্টগ্রাম মহানগরের আহবায়ক ডাঃ খুরশিদ জামিল চৌধুরী ও সদস্য সচিব জাহেদুল করিম কচি, মাদারীপুরের আহবায়ক এ্যাড. বদরুজা নাহিদ ও সদস্য সচিব এ্যাড. হিরোন্নাহার, ফরিদপুরের আহবায়ক এ্যাড. গোলাম মনসুর নান্নু ও যুগ্ম আহবায়ক এ্যাড. আলমগীর কবির ভুইয়া, গোপালগঞ্জের আহবায়ক এ্যাড. আইয়ুব আলী দাড়িয়া ও যুগ্ম আহবায়ক এ্যাড. কাজী আবুল বাশার, মুন্সিগঞ্জের আহবায়ক এ্যাড. মোঃ জাকারিয়া মোল্লা ও সদস্য সচিব বিউটি আক্তার, টাঙ্গাইলের আহবায়ক ছাইদুল হক ছাদু, বরগুনার আহবায়ক এ্যাড. মোঃ আহসান হাবিব স্বপন ও সদস্য সচিব এ্যাড. আব্দুল ওয়াসী মতিন, কুমিল্লার আহবায়ক এ্যাড. হামিদুল হক ভুঁইয়া ও সদস্য সচিব প্রফেসর নেছার আহমেদ রাজু, জামালপুরের আহ্বায়ক এ্যাড. মোঃ মঞ্জুর কাদের বাবুল খান ও সদস্য সচিব এ্যাড. মোঃ দিদারুল ইসলাম, নেত্রকোনার আহবায়ক এ্যাড. মাহফুজুল হক ও সদস্য সচিব এ্যাড. আবুল হাশেম, ময়মনসিংহ দক্ষিণের আহবায়ক এ্যাড. মুকুল হাসান জুয়েল ও সদস্য সচিব এখলাসুর রহমান জুয়েল, ময়মনসিংহ মহানগরের আহবায়ক এ্যাড. সজীব সরকার রোকন ও সদস্য সচিব এ্যাড. মাজিদুল হক আকন্দ শিবলু, ময়মনসিংহ উত্তরের আহবায়ক মোঃ মজিবুল (এমএ) ও সদস্য সচিব মোঃ আমানুল্লাহ আকন্দ জাহাঙ্গীর।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: নারী ও শিশু অধিকার ফোরাম
আরও পড়ুন