Inqilab Logo

বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১, ১৫ শাওয়াল ১৪৪৫ হিজরী

শ্যামনগরে স্ত্রীকে কুপিয়ে হত্যার পর স্বামীর আত্মহত্যা

সাতক্ষীরা ও শ্যামনগর সংবাদদাতা | প্রকাশের সময় : ৯ ডিসেম্বর, ২০১৯, ১২:০৩ এএম

সাতক্ষীরা শ্যামনগরে স্ত্রী সোনা বিবি (৩৫) কে কুপিয়ে হত্যার পর স্বামী মান্নান গাজী (৫০) গলায় দড়ি দিয়ে আত্মহত্যা করেছেন। গত শনিবার দিবাগত রাতের কোনো এক সময়ে উপজেলার মুন্সিগঞ্জ ইউনিয়নের জেলেখালী গাজী পাড়ায় এই ঘটনা ঘটে।
নিহত সোনা বিবি শ্যামনগর উপজেলার কালিঞ্চি গ্রামের সিরাজ গাজীর মেয়ে ও মান্নান গাজী একই উপজেলার মুন্সিগঞ্জ ইউনিয়নের জেলেখালী গাজী পাড়া গ্রামের মৃত সোহরাব গাজীর ছেলে।

পুলিশ ও স্থানীয়রা জানান, গত শনিবার রাতে তাদের স্বামী স্ত্রীর মধ্যে ঝগড়া হয়। এরই জের ধরে স্বামী রাতে ধারালো কুড়াল দিয়ে স্ত্রীকে কুপিয়ে হত্যা করে। এতে স্ত্রীর মাথা, ঘাড় ও হাতসহ বিভিন্ন স্থানে জখম হয়। এরপর নিহতের স্বামী মান্নান গাজী বাড়ির পাশে একটি গাছে গলায় দড়ি দিয়ে আত্মহত্যা করেন। নিহত দম্পতির দুটি পুত্র সন্তান রয়েছে।

শ্যামনগর থানার ওসি তদন্ত ইয়াছিন আলম জানান, স্থানীয়দের দেয়া খবরের ভিত্তিতে গতকাল রোববার সকালে নিহত স্ত্রী সোনা বিবি ও স্বামী মান্নান গাজীর লাশ উদ্ধার করা হয়েছে। তবে প্রাথমিকভাবে ধারনা করা হচ্ছে, স্বামী-স্ত্রীর মধ্যে বিরোধের জের ধরে এ ঘটনা ঘটেছে। তিনি আরো জানান, নিহত স্বামী -স্ত্রীর লাশ ময়না তদন্তের জন্য সাতক্ষীরা সদর হাসপাতাল মর্গে প্রেরণ করা হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ