Inqilab Logo

ঢাকা, শুক্রবার , ২৪ জানুয়ারী ২০২০, ১০ মাঘ ১৪২৬, ২৭ জমাদিউল আউয়াল ১৪৪১ হিজরী

আওয়ামী লীগের সামনে দাঁড়ানোর মতো কোনো শক্তি নেই: পরিকল্পনামন্ত্রী

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ৯ ডিসেম্বর, ২০১৯, ৩:০১ পিএম
‘জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে দেশের পরিবর্তন আসছে। নেত্রী তার দৃঢ় শক্তি ও বিচক্ষণতার মাধ্যমে দেশকে এগিয়ে নিচ্ছেন। দলে অনেক অনুপ্রবেশকারী আছে, কারো বিদ্যাশিক্ষা কম, অনভিজ্ঞ লোকও আছে। এতো সমস্যা নিয়েও আওয়ামী লীগ সরকার এদেশের পরিবর্তন আনছেন তার নেতৃত্বে।’-পরিকল্পনামন্ত্রী এম এ মান্নান এসব কথা বলেছেন।

সুনামগঞ্জের জগন্নাথপুর উপজেলার কলকলিয়া ইউনিয়নে আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলনে গতকাল রবিবার প্রধান অতিথির বক্তব্য তিনি এসব কথা বলেন।

মন্ত্রী বলেন, এখন এমন একটা সময় যখন আওয়ামী লীগের সামনে দাঁড়ানোর মতো কোনো শক্তি নেই। পত্রিকার কাগজ খুললে দেখা যায় বিএনপি ছেড়ে চলে যাচ্ছে নেতাকর্মীরা।

সম্মেলনে কলকলিয়া ইউনিয়ন আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি ফখরুল ইসলাম সভাপতিত্ব করেন। এসময় আরও বক্তব্য রাখেন, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ব্যারিস্টার এম এনামুল কবির ইমন, জেলা আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি সিদ্দিক আহমদ, সহ-সভাপতি অ্যাডভোকেট সফিকুল ইসলাম, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক রেজাউল করিম রিজু প্রমুখ।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: পরিকল্পনামন্ত্রী
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ