Inqilab Logo

ঢাকা, মঙ্গলবার , ২১ জানুয়ারী ২০২০, ০৭ মাঘ ১৪২৬, ২৪ জমাদিউল আউয়াল ১৪৪১ হিজরী

আশুলিয়ায় আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে ব্যবসায়ী গুলিবিদ্ধ

স্টাফ রিপোর্টার, সাভার | প্রকাশের সময় : ৯ ডিসেম্বর, ২০১৯, ৫:২০ পিএম

সাভারের আশুলিয়ায় আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে দূবৃত্তদের গুলিতে এক ব্যবসায়ী গুলিবিদ্ধ হয়েছে। পেটের ডান পাশে গুলিবিদ্ধ ব্যবসায়ীকে সাভারের এনাম মেডিকেল কলেজ হাসপাতালের আইসিইউতে ভর্তি করা হয়েছে। রবিবার দিবাগত রাতে আশুলিয়ার পল্লীবিদ্যুৎ স'মিল রোড এলাকায় এই ঘটনা ঘটে।
গুলিবিদ্ধ রিয়াজুল ইসলাম (৩৮) বাগেরহাট জেলার চিতলমারী সদর থানার আইয়ুব আলীর ছেলে। সে আশুলিয়ার পল্লিবিদ্যুৎ স'মিল রোডে টেলু মিয়ার বাড়িতে ভাড়া থেকে পরিবহন ও কাঁচা মালের আড়ৎ ব্যবসা করতেন।
আশুলিয়া থানার পরিদর্শক (তদন্ত) জাবেদ মাসুদ জানান, আধিপত্য নিয়ে দ্বদ্বের জের ধরে এঘটনা ঘটে থাকতে পারে। তবে এবিষয়ে আইনগত ব্যবস্থা নেয়ার প্রক্রিয়া চলছে।
প্রত্যক্ষদর্শী মুদি দোকানী মো. ফিরোজ জানান, রাতে তার দোকানে থাকা অবস্থায় অন্ধকারের মধ্যে হঠাৎ একজনকে চিৎকার দিয়ে দৌড়াতে দেখে তিনি এগিয়ে যান। পরে তার পূর্ব পরিচিত রিয়াজ নামে ওই ব্যবসায়ীকে গুলিবিদ্ধ অবস্থায় মাটিতে পড়ে থাকতে দেখেন। এবং ঘটনাস্থল থেকে ৪-৫ জন দ্রুত হেঁটে চলে যেতেও দেখেন তিনি। তবে তাদের তিনি চিনতে পারেননি। পরে তাকে উদ্ধার করে সাভারের এনাম মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যান।
আহত ওই ব্যবসায়ীর পেটের ডান পাশে গুলি লেগেছিল। তবে সে শঙ্কামুক্ত জানিয়েছেন হাসপাতালের ওটি (অপারেশন) ইনচার্য নাছির আহমেদ। এঘটনায় আশুলিয়া থানায় একটি মামলা দায়েরের প্রস্তুতি চলছে বলেও পুলিশ জানিয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ