Inqilab Logo

শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

ময়মনসিংহে খালেদা জিয়ার মুক্তি দাবিতে বিক্ষোভ-সমাবেশ

ময়মনসিংহ ব্যুরো | প্রকাশের সময় : ৯ ডিসেম্বর, ২০১৯, ৬:০৪ পিএম

ময়মনসিংহে বিএনপির কারাবন্দি চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার মুক্তি দাবিতে বিক্ষোভ মিছিল ও সমাবেশ করেছে আইনজীবী ফোরাম ও স্বেচ্ছাসেবক দল। সোমবার দুপুরে পৃথক পৃথক আয়োজনে এ বিক্ষোভ মিছিল ও সমাবেশ অনুষ্ঠিত হয়।
জানা যায়, দুপুর ১২টায় নগরীর নতুন বাজারস্থ জেলা বিএনপির কার্যালয় এলাকায় কেন্দ্রীয় কর্মসূচীর অংশ হিসেবে বিক্ষোভ মিছিল করে জেলা দক্ষিণ স্বেচ্ছাসেবক দল। পরে সংগঠনের সাধারন সম্পাদক তানভীরুল ইসলাম টুটুলের নেতৃত্বে দলীয় কার্যালয় চত্বরে সমাবেশ করেন তারা। এতে উপস্থিত ছিলেন স্বেচ্ছাসেবক দল নেতা নাজমুল, আসাদ, পিন্টু, রানা, মতি, শামীম, রুমান, টুটুল প্রমূখ। একই ইস্যুতে কেন্দ্রীয় কর্মসূচীর অংশ হিসেবে ময়মনসিংহ জেলা আইনজীবী সমিতি এলাকায় বিক্ষোভ মিছিল ও সমাবেশ করেছেন জাতীয়তাবাদী আইনজীবী ফোরাম। এতে নেতৃত্ব দেন সংগঠনের কেন্দ্রীয় সদস্য ও জেলা শাখার সাধারন সম্পাদক অ্যাড.নূরুল হক। এ সময় আইনজীবী নেতা অ্যাড.আ: হক, সাজ্জাদুর রহমান আকন্দ নয়ন, শাজাহান সাজু, রাইসুল, সোহাগ প্রমূখ উপস্থিত ছিলেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বিক্ষোভ সমাবেশ


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ