Inqilab Logo

ঢাকা মঙ্গলবার, ২৭ অক্টোবর ২০২০, ১১ কার্তিক ১৪২৭, ০৯ রবিউল আউয়াল ১৪৪২ হিজরী

কলাপাড়ায় প্রশাসনের উদ্যেগে উচ্ছেদ অভিযান, বাঁধা দেওযায় ২ যুবকে গ্রেফতার

কলাপাড়া(পটুয়াখালী) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৯ ডিসেম্বর, ২০১৯, ৬:৩১ পিএম

কলাপাড়ায় উচ্ছেদ অভিযানে বাধা দিয়ে সরকারি কর্মচারীকে সশস্ত্র হামলার চেষ্টায় দুজনকে আটক করেছে কলাপাড়া থানা পুলিশ। রোববার শেষ বিকালে উপজেলার নীলগঞ্জ ইউনিয়নের ফতেহপুর গ্রাম সংলগ্ন আন্ধারমানিক নদী তীরবর্তী সরকারি জমিতে অবৈধ মাছের ঘের উচ্ছেদকালে এ হামলা চেষ্টার ঘটনা ঘটে।
কলাপাড়া পুলিশ, উপজেলা নির্বাহী অফিসার মো.মুনিবুর রহমান ও সহকারী কমিশনার (ভূমি) অনুপ কুমার দাস অভিযান পরিচালনা করছিলেন। অভিযান শুরুর এক পর্যায় প্রভাবশালী মহলের একদল সন্ত্রাসী সরকারি এক কর্মচারীকে দেশিও অস্ত্র নিয়ে ধাওয়া করে। এসময় সশস্ত্র হামলা থেকে ওই কর্মচারীকে রক্ষা করে পুলিশ। একই সময় সশস্ত্র হামলার সাথে জড়িত মো. শাহিন গাজি ও রনি গাজিকে একটি চাপাতিসহ গ্রেফতার করে পুলিশ।
এঘটনায় রাতেই উপজেলা নির্বাহী অফিসারের ড্রাইভার মো.আফজাল হোসেন বাদি হয়ে গ্রেফতারকৃত ২ জন সহ আরো ৪ জনের নাম উল্লেখ করে অজ্ঞাত আরো ৭/৮ জনের বিরুদ্ধে একটি মামলা দায়ের করেছেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: উচ্ছেদ অভিযান


আরও
আরও পড়ুন