Inqilab Logo

ঢাকা বৃহস্পতিবার, ২৪ সেপ্টেম্বর ২০২০, ০৯ আশ্বিন ১৪২৭, ০৬ সফর ১৪৪২ হিজরী

সর্বোচ্চ উইকেট শিকারি হতে চাই : আমির

স্পোর্টস রিপোর্টার | প্রকাশের সময় : ৯ ডিসেম্বর, ২০১৯, ৮:১৮ পিএম

বঙ্গবন্ধু বাংলাদেশ প্রিমিয়ার লিগের (বিপিএল) এবারের আসরে দু’দিন পরেই (১১ ডিসেম্বর) মাঠে গড়াবে খেলা। শিরোপা জয়কে লক্ষ্য রেখে ইতোমধ্যে মিরপুরে অনুশীলন শুরু করেছে দলগুলো। খুলনা টাইগার্স সোমবার (০৯ ডিসেম্বর) দুপুরে অনুশীলন করে। সেখানে সাংবাদিকদের সঙ্গে কথা বলেন এক মৌসুম পর বিপিএলে যোগ দেওয়া পাকিস্তানের পেসার মোহাম্মদ আমির।
এবারের বিপিএলের ভালো করার কথা জানান তিনি। আমির বলেন, ‘আমি কেবলই এলাম। আপনারা যদি আমাদের দল খুলনা টাইগার্সকে দেখেন তবে দেখবেন খুব ভাল দল হয়েছে। বিশেষ করে স্থানীয় ভালো খেলোয়াড়রা আছে এই দলে। আশা করছি ভালো কিছু করব। বড় তফাত হলো এবার ক্রিকেট বোর্ড সব কিছু করছে। চুক্তি-টুক্তি সব তারা দেখছে। এটা প্লাস পয়েন্ট কারণ আমাদের এতে কোনো সমস্যা মোকাবিলা করতে হবে না। ব্যক্তিগতভাবে আমি টুর্নামেন্টের সর্বোচ্চ উইকেট শিকারি হতে চাই।’
২০১৭ সালে বিপিএলে ঢাকা ডায়নামাইটেসের হয়ে খেলেছিলেন আমির। এবার তাকে দেখা যাবে খুলনা টাইগার্সের জার্সিতে। আন্তর্জাতিক নিষেধাজ্ঞা কাটিয়ে প্রথম বিপিএলের মাধ্যমে ২০১৫ সালে ক্রিকেটে ফেরেন এ পাকিস্তানি গতি তারকা। সেবার চিটাগং ভাইকিংসে ছিলেন আমির।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বিপিএল

১২ সেপ্টেম্বর, ২০২০
২৬ ফেব্রুয়ারি, ২০২০
২৩ ফেব্রুয়ারি, ২০২০

আরও
আরও পড়ুন