Inqilab Logo

শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

দলের শৃঙ্খলা ভঙ্গকারীদের পদে রাখা যাবে না

আমির হোসেন আমু

ঝালকাঠি জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১০ ডিসেম্বর, ২০১৯, ১২:০২ এএম

দলের জন্য যারা নিবেদিত তাদের মূল্যায়ন করা হবে জানিয়ে আ.লীগের উপদেষ্টা পরিষদের অন্যতম সদস্য ও সাবেক শিল্পমন্ত্রী আমির হোসেন আমু এমপি বলেন, যোগ্যদের নেতৃত্বে রাখতে হবে, তাহলেই দল শক্তিশালী হবে। পদের জন্য তদবির করে লাভ নেই। যারা বিগত দিনে দলের শৃঙ্খলা ভঙ্গ করেছে, সিদ্ধান্ত উপেক্ষা করেও দলীয় প্রার্থীর বিরুদ্ধে দাঁড়িয়েছে, তাদের নতুন কমিটিতে স্থান দেয়া হবে না। কেন্দ্রীয় সিদ্ধান্ত সবাইকে মেনে নিয়ে দলের জন্য কাজ করতে হবে। গতকাল সোমবার সকাল ১১টায় শহরের শিশু পার্কের উন্মুক্ত মঞ্চে ঝালকাঠি সদর উপজেলা আ.লীগের ত্রিবার্ষিক সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।
বাংলাদেশের যতটুকো উন্নয়ন হয়েছে, তা আ.লীগের আমলেই হয়েছে দাবি করে এ নেতা আরও বলেন, বাংলাদেশের ইতিহাস, ঐতিহ্যসহ সবকিছুর সঙ্গে আ.লীগ অঙ্গাঙ্গিভাবে জড়িত। স্বাধীনতার সঙ্গে যে দল জড়িত, তাদের নেতাকর্মীদের চেয়ে কেউ বুক ফুলিয়ে চলতে পারে না। তাই নেতাকর্মীকে চিন্তা করতে হবে, শেখ হাসিনার হাতকে শক্তিশালী করতে হবে। শেখ হাসিনা ক্ষমতায় আছে বলেই দেশের উন্নয়ন হচ্ছে। সদর উপজেলা আ.লীগের সভাপতি আবদুর রশীদ হাওলাদারের সভাপতিত্বে সম্মেলনে বিশেষ অতিথি ছিলেন জেলা আ.লীগের সভাপতি সরদার মো. শাহ আলম, সাধারণ সম্পাদক অ্যাডভোকেট খান সাইফুল্লাহ পনির, সদর উপজেলা পরিষদ চেয়ারম্যান খান আরিফুর রহমান ও পৌর আ.লীগের সভাপতি পৌর মেয়র লিয়াকত আলী তালুকদার।
চার বছর পর অনুষ্ঠিত হয়েছে ঝালকাঠি সদর উপজেলা আ.লীগের ত্রিবার্ষিক সম্মেলন। জাতীয় পতাকা উত্তোলন ও বেলুন উড়িয়ে সম্মেলনের উদ্বোধন করেন আ.লীগের উপদেষ্টা পরিষদের অন্যতম সদস্য ও সাবেক শিল্পমন্ত্রী আমির হোসেন আমু এমপি। সম্মেলনে আবদুর রশীদ হাওলাদারকে সভাপতি ও হাফিজ আল মাহমুদকে সাধারণ সম্পাদক নির্বাচিত করে ৭১ সদস্য কমিটি ঘোষণা করা হয়। সম্মেলনকে ঘিরে নেতাকর্মীদের মধ্যে প্রাণচাঞ্চ্যলা ফিরে আসে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ