Inqilab Logo

শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

রাজশাহীতে বিক্ষোভ মিছিলে পুলিশি বাধা

রাজশাহী ব্যুরো : | প্রকাশের সময় : ১০ ডিসেম্বর, ২০১৯, ১২:০১ এএম


কারাবন্দি বিএনপি চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার মুক্তি দাবিতে রাজশাহী মহানগর সেচ্ছাসেবক দলের বিক্ষোভ মিছিল ও সমাবেশ পুলিশী বাধায় পন্ড হয়েছে । গতকাল সোমবার সকালে নগরীর মালোপাড়াস্থ বিএনপি কার্যালয়ের সামনে বিক্ষোভ মিছিল বের করতে চাইলে পুলিশ তাদের বাধা দেয়। পরে সেখানেই রাস্তার ওপর দাঁড়িয়ে সমাবেশ করে। আপিল বিভাগের নির্দেশনা সত্ত্বেও সরকার মেডিকেল রিপোর্ট না দেয়ার প্রতিবাদে এবং বেগম খালেদা জিয়ার নিঃশর্ত মুক্তি দাবিতে বিক্ষোভ মিছিল ও সমাবেশের আয়োজন করে।
সমাবেশে সভাপতিত্ব করেন মহানগর স্বেচ্ছাসেবক দলের সভাপতি জাকির হোসেন রিমন। সভা পরিচালনা করেন সাধারণ সম্পাদক আবেদুর রেজা রিপন। প্রধান অতিথি ছিলেন বিএনপি কেন্দ্রীয় কমিটির বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক ও রাজশাহী মহানগর বিএনপি সভাপতি মোহাম্মদ মোসাদ্দেক হোসেন বুলবুল। বিশেষ অতিথি ছিলেন মহানগর বিএনপি সাধারণ সম্পাদক এ্যাডভোকেট শফিকুল হক মিলন, যুগ্ম সাধারণ সম্পাদক ওয়ালিউল হক রানা ও বোয়ালিয়া থানা বিএনপি সাধারণ সম্পাদক রবিউল আলম মিলু।
সভায় নেতৃবৃন্দ চলতি মাসের ১২ তারিখ বেগম খালেদা জিয়ার নিঃশর্ত মুক্তি দাবি করেন। সেদিন মুক্তি না দেয়া হলে সরকার পতন ও বেগম জিয়ার মুক্তির জন্য রাজশাহী থেকে কঠোর আন্দোলন গড়ে তোলার হুঁশিয়ারি দেন তারা।
এ ছাড়াও মহানগর স্বেচ্ছাসেবক দলের সহ-সভাপতি আব্দুল ওয়াদুদ বাবলু, নিশান, সেন্টু, রাসেল বাবু, সোহাগ, ওয়াদুদ, সাইদুল, আনোয়ার, সাংগঠনিক সম্পাদক আনন্দ কুমার মন্ডল, সহ-সাংগঠনিক সম্পাদক হাসিবুল, সহ-সম্পাদক, স¤্রাট, শুভ, দুলাল দপ্তর সম্পাদক জজ, যুগ্ম সাধারণ সম্পাদক খালেদ বিন তারেক প্রমুখ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: পুলিশি

১৭ জানুয়ারি, ২০২২
৪ মার্চ, ২০১৯

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ