Inqilab Logo

শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

উচ্ছেদ অভিযানে বাঁধা গ্রেফতার দুই

কলাপাড়া (পটুয়াখালী) উপজেলা সংবাদদাতা : | প্রকাশের সময় : ১০ ডিসেম্বর, ২০১৯, ১২:০১ এএম


কলাপাড়ায় উচ্ছেদ অভিযানে বাঁধা দিয়ে সরকারি কর্মচারীকে সশস্ত্র হামলার চেষ্টায় দু’জনকে আটক করেছে কলাপাড়া থানা পুলিশ। রোববার শেষ বিকেলে উপজেলার নীলগঞ্জ ইউনিয়নের ফতেহপুর গ্রাম সংলগ্ন আন্ধারমানিক নদী তীরবর্তী সরকারি জমিতে অবৈধ মাছের ঘের উচ্ছেদকালে এ হামলা চেষ্টার ঘটনা ঘটে।
কলাপাড়া উপজেলা নির্বাহী অফিসার মো. মুনিবুর রহমান ও সহকারী কমিশনার (ভূমি) অনুপ কুমার দাস পুলিশের সহায়তায় অভিযান পরিচালনা করেন। অভিযান শুরুর এক পর্যায়ে একদল সন্ত্রাসী সরকারি এক কর্মচারীকে দেশিয় অস্ত্র নিয়ে ধাওয়া করে। এ সময় সশস্ত্র হামলা থেকে ওই কর্মচারীকে রক্ষা করে পুলিশ। একই সময় সশস্ত্র হামলার সাথে জড়িত মো. শাহিন গাজি ও রনি গাজিকে একটি চাপাতিসহ গ্রেফতার করে পুলিশ।
এ ঘটনায় রাতেই উপজেলা নির্বাহী অফিসারের ড্রাইভার মো. আফজাল হোসেন বাদী হয়ে গ্রেফতার ২ জনসহ আরো ৪ জনের নাম উল্লেখ করে ও অজ্ঞাত ৭/৮ জনের বিরুদ্ধে মামলা দায়ের করেন।

 

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ