Inqilab Logo

ঢাকা, সোমবার , ২০ জানুয়ারী ২০২০, ০৬ মাঘ ১৪২৬, ২৩ জমাদিউল আউয়াল ১৪৪১ হিজরী
শিরোনাম

খালেদার মেডিকেল রিপোর্ট নিয়ে ষড়যন্ত্র করছে সরকার

সুপ্রিমকোর্ট বারে প্রতিবাদ সমাবেশ

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১০ ডিসেম্বর, ২০১৯, ১২:২১ এএম

খালেদা জিয়ার চিকিৎসায় নিয়োজিত মেডিকেল বোর্ডের রিপোর্ট নিয়ে সরকার ষড়যন্ত্র করছে। এই অভিযোগ তুলেছেন বিএনপির ভাইস চেয়ারম্যান ও তার আইনজীবী অ্যাডভোকেট খন্দকার মাহবুব হোসেন। তিনি বলেন, খালেদার মেডিকেল রিপোর্ট প্রস্তুত হলেও সেদিন তা আদালতে দাখিল করেননি অ্যাটর্নি জেনারেল।
গতকাল সোমবার দুপুরে সুপ্রিমকোর্ট বার ভবনের সামনে জাতীয়তাবাদী আইনজীবী ফোরামের এক প্রতিবাদসভায় তিনি একথা বলেন। খন্দকার মাহবুব বলেন, এই সমাবেশ ও মানববন্ধন বিচার বিভাগের বিরুদ্ধে নয়। এটা অ্যাটর্নি জেনারেল মাহবুবে আলমের ষড়যন্ত্রের বিরুদ্ধে। আমরা ন্যায়বিচার চাই। বারের সাবেক সভাপতি ও বিএনপি নেতা জয়নুল আবেদীন বলেন, খালেদা জিয়ার স্বাস্থ্যগত মেডিকেল বোর্ডের রিপোর্ট দেয়া নিয়ে সরকার ষড়যন্ত্র করছে। এ অনুষ্ঠান থেকে বুধবার বিকেল ৪টায় আইনজীবী সমাবেশের কর্মসূচি ঘোষণা করা হয়।
কমিটির আহŸায়ক অ্যাডভোকেট খন্দকার মাহবুব হোসেনের সভাপতিত্বে আরও বক্তব্য রাখেন ফোরামের কেন্দ্রীয় সদস্য সচিব অ্যাডভোকেট ফজলুর রহমান, জয়নুল আবেদীন, নিতাই রায় চৌধুরী, তৈমুর আলম খন্দকার, ব্যারিস্টার মাহবুবউদ্দিন খোকন, অ্যাডভোকেট গিয়াস উদ্দিন আহমদ, অ্যাডভোকেট আবেদ রাজা, ব্যারিস্টার বদরুদ্দোজা বাদল প্রমুখ।
প্রসঙ্গত: গত বৃহস্পতিবার খালেদা জিয়ার জামিন আবেদনের ওপর আপিল বিভাগে শুনানির জন্য দিন ধার্য রয়েছে। এ লক্ষ্যে ১১ ডিসেম্বরের মধ্যে খালেদা জিয়ার স্বাস্থ্যগত মেডিকেল বোর্ডের প্রিিতবেদন দাখিল করার জন্য বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয়ের (বিএসএমএমইউ) ভিসির প্রতিবেদন নিদের্শনা রয়েছে আপিল বিভাগ।



 

Show all comments
  • ** হতদরিদ্র দিনমজুর ** ১০ ডিসেম্বর, ২০১৯, ৯:৪৯ এএম says : 0
    সদা সত্য প্রকাশিত হোক।কারন আমরা সকলেই মরনশীল।একদিন সকলকেই মহান আল্লাহর দরবারে আমাদের জবাবদিহি করতে হবে।আশা করি সত্য রির্পোট প্রকাশ হবে।আল্লাহ সহায় হোক।।
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ