Inqilab Logo

ঢাকা, সোমবার, ৩০ মার্চ ২০২০, ১৬ চৈত্র ১৪২৬, ০৪ শাবান ১৪৪১ হিজরী
শিরোনাম

বগুড়ায় ৩ মাদক ব্যবসায়ী গ্রেফতার, ৮৬১ বোতল ফেন্সিডিল উদ্ধার

বগুড়া ব্যুরো | প্রকাশের সময় : ১০ ডিসেম্বর, ২০১৯, ১২:০৭ পিএম

বগুড়ায় র‌্যাবের হাতে গ্রেফতার হয়েছে ৩ মাদক ব্যবসায়ী ও তাদের কাছ উদ্ধার করা হয়েছে ৮৬১ বোতল ফেন্সিডিল । গ্রেফতারকৃত মাদক ব্যবসায়ীরা হল বগুড়া সদরের দশটিকা দক্ষিনপাড়া এলাকার মৃত মাফুজার রহমান এর ছেলে মোঃ সাইদুল ইসলাম (৩৫), শিবগঞ্জ উপজেলার চাওলাপাড়া এলাকার বাসিন্দা মোঃ খাজা ব্যাপারীর ছেলে রেজাউল ইসলাম (৩২) এবং একই এলাকার - ইউনুছ আলীর ছেলে মোঃ খায়রুল ইসলাম (২৭)। গত সোমবার রাতে বগুড়া র‌্যাব -১২ বিশেষ কোম্পানীর সদস্যরা শিবগঞ্জ উপজেলার কাশিপুর এলাকায় অভিযান চালিয়ে তাদের আটক করেছে । 

এব্যাপারে র‌্যাব-এক সংবাদ বিজ্ঞপ্তিতে জানায় , র‌্যাব ১২ বগুড়া ক্যাম্পের ভারপ্রাপ্ত কোম্পানী কমান্ডার এএসপি রওশন আলীর নেতৃত্বে র‌্যাবের একটি টিম বগুড়া জেলার শিবগঞ্জ থানাধীন বগুড়া-জয়পুরহাট মহাসড়কের কাশিপুর দক্ষিণপাড়া এলাকায় অভিযান চালিয়ে ৮৬১ বোতল আমদানী নিষিদ্ধ ভারতীয় ফেন্সিডিল, ৩ টি মোবাইল ফোন, ৫টি সীম, ১ টি ট্রাক এবং মাদক বিক্রয়ের নগদ ১৪হাজার ৫শত টাকাসহ উল্লেখিত ৩ মাদক ব্যবসায়ী গ্রেফতার করে।
পরে গ্রেফতারকৃতদের বিরুদ্ধে মাদকদ্রব্য আইনে মামলা করে শিবগঞ্জ থানায় হস্তান্তর করা হয় ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: মাদকসহ আটক


আরও
আরও পড়ুন