Inqilab Logo

ঢাকা, সোমবার , ২০ জানুয়ারী ২০২০, ০৬ মাঘ ১৪২৬, ২৩ জমাদিউল আউয়াল ১৪৪১ হিজরী
শিরোনাম

কোটালীপাড়ায় মটর সাইকেল সংঘর্ষে পুলিশ কনস্টেবল সহ দুই জন নিহত আহত ২

কোটালিপাড়া (গোপালগঞ্জ) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১০ ডিসেম্বর, ২০১৯, ২:৩৮ পিএম | আপডেট : ৩:৩০ পিএম, ১০ ডিসেম্বর, ২০১৯

গোপালগঞ্জের কোটালীপাড়ায় দুটি মটর সাইকেল মুখোমুখী সংঘর্ষে পুলিশ কনস্টেবল সহ দুই জন নিহত হয়েছে। এ ঘটনায় গুরুতর আহত পুলিশের এএসআই সহ অপর একজনকে কোটালীপাড়া থানা পুলিশ ঘটনাস্থল থেকে উদ্ধার করে কোটালীপাড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে এলে কর্তব্যরত চিকিৎসক তাদের উন্নত চিকিৎসার জন্য ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠিয়েছে। নিহত পুলিশ কনস্টেবল এমদাদ হোসেন(৩০) গোপালগঞ্জের কাশিয়ানি থানায় কর্মরত ছিলেন। অপরজন রনজিৎ বিশ্বাস (২২) উপজেলার কাচিকাটা গ্রামের শচীন বিশ্বাসের ছেলে। আজ মঙ্গলবার বেলা ১২টার দিকে কোটালীপাড়া-রাজৈর সড়কের দেবগ্রামের গুচ্ছগ্রাম সংলগ্ন সড়কে এ ঘটনা ঘটে। ঘটনার বিবরণে জানাগেছে রাজৈর থেকে কোটালীপাড়ার উদ্দেশ্যে ছেড়ে আসা পুলিশের একটি মোটর সাইকেল দেবগ্রামের গুচ্ছগ্রাম সংলগ্ন সড়কে পৌছালে অপর দিক থেকে ছুটে আসা একটি মটর সাইকেলের মুখোমুখি সংঘর্ষ হয়। এ সময় কাশিয়ানি থানায় কর্মরত পুলিশ কনস্টেবল এমদাদ হোসেন ও রনজিৎ বিশ্বাস নামক এক যুবকের ঘটনাস্থলেই মৃত্যু হয়। গুরুতর আহত রাজৈর থানার এএসআই মনির হোসেন ও কাচিকাটা গ্রামের ব্রজেন হালদারের ছেলে পোরো হালদার (২০) কে কোটালীপাড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে এলে কর্তরত চিকিৎসক তাদের উন্নত চিকিৎসার জন্য ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠিয়েছেন। কোটালীপাড়া থানা পুলিশ নিহতদের লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য গোপালগঞ্জ মর্গে পাঠিয়েছে। গোপালগঞ্জের এএসপি সার্কেল মোঃ সানোয়ার হোসেন ঘটনস্থল পরিদর্শন করেছেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: সড়ক দুর্ঘটনা


আরও
আরও পড়ুন